মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

ইসলামপুরে এমপি মাহজাবিন খালেদের পক্ষে লিফলেট বিতরণ ও মোটরসাইকেল শোভাযাত্রা

Reporter Name
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ২২৮৪ জন সংবাদটি পড়ছেন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ ইসলামপুর আসনের সম্ভাব্য এমপি পদপ্রার্থী হিসেবে আগাম নৌকা মার্কায় ভোট চেয়ে এমপি মাহজাবিন খালেদের পক্ষে লিপলেট বিতরণ ও মোটরসাইকেল শোভাযাত্রা, গণসংযোগ ও পথসভা কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার বিকালে জামালপুর সংরক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বেবী মোশাররফের পক্ষে অষ্টম দিনের মতো ইসলামপুর পৌর শহরস্থ খালেদ মোশাররফ বীর উত্তম স্মৃতি পরিষদ থেকে মোটরসাইকেল শোভাযাত্রাটি বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টসহ উপজেলার গাইবান্ধা, গোয়ালেরচর, চরগোয়ালিনী ও চরপুটিমারী ইউনিয়নের বিভিন্ন বাজার প্রদক্ষিণ করে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এ সময় বেবী মোশাররফের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করাসহ পৃথক পৃথক একাধিক পথসভাও করেছে তারা। ছয় শতাধিক মোটরসাইকেলের ওই শোভাযাত্রায় অংশ নেয় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মী। এ সময় নেতা-কর্মীরা বলেন, মুক্তিযোদ্ধের সংগঠক ২ নং সেক্টর কমান্ডার মেজর জেনারেল খালেদ মোশাররফ বীর উত্তমের কন্যা এমপি মাহজাবিন খালেদ বেবী মোশাররফ নিরলস ভাবে নদী ভাঙনকবলীত এলাকার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। যদি আগামী নির্বাচনে তাকে নৌকা প্রতীক মনোনয়ন না দেওয়া হয়, তবে এ আসনে বিজয়ের মুখ দেখতে পাবেনা আওয়ামী লীগ। কারণ ইসলামপুরের মাটি ‘মোশাররফ’ পরিবারের ঘাঁটি।
উল্লেখ্য, ইসলামপুর আসনে এমপি বেবী মোশাররফকে মনোনয়ন দেওয়ার দাবিতে ১৬ সেপ্টেম্বর থেকে মোটরসাইকেল শোভাযাত্রা, গণসংযোগ ও পথসভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে স্থানীয় নেতা-কর্মীরা।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh