শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ২১ মে, ২০২৩
  • ২৯০ জন সংবাদটি পড়ছেন

মাদ্রাসার অনিয়ম দুর্নীতির বিচার চাওয়ায় জামালপুরের দেওয়ানগঞ্জে এক মাদ্রাসা শিক্ষকের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (২১মে) বেলা ৩ ঘটিকায় পৌরবাজারের খন্দকার মিনি সুপার মার্কেটের ভেতর এই সংবাদ সম্মেলনের আয়োজন করে জামিয়াতুল উলুম ইলাহিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক এবং কর্মচারীবৃন্দ ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আল জামিয়াতুল উলুম ইলাহিয়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক এবং ভুক্তভোগী কে এম সাইফুল্লাহ । তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান ভারপ্রাপ্ত সুপার আবু মোতালেব দায়িত্বপ্রাপ্ত হওয়ার পর থেকে মাদ্রাসার পড়াশোনার মান বৃদ্ধি পেয়েছে, ছাত্র-ছাত্রীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে তথা সর্বপরি মাদ্রাসার সার্বিক উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত হচ্ছে ।

মাদ্রাসার চলমান উন্নয়ন বিঘ্ন ঘটানোর জন্য অত্র মাদ্রাসার সাবেক এক সুপারের বড় ছেলে কে এম নাসরুল্লাহ পরিকল্পিতভাবে মাদ্রাসার ধ্বংস সাধন করার লক্ষ্যে নানা রকম ষড়যন্ত্র চক্রান্ত করিয়া আসিতেছে ।মাদ্রাসার লেখাপড়ার পরিবেশ নষ্ট করে শিক্ষকদের উপর ষড়যন্ত্রের পায়তারা করে আসছে । বর্তমান সুপার মাদ্রাসার সাবেক দুই সুপারের দুর্নীতি অনিয়মের অর্থ উদ্ধারের জন্য গত ৯ মে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করায় কারনে ক্ষিপ্ত হয়ে সে এবং তার দুই সহযোগি একই দিন রাতে আমার উপর বর্বরোচিত হামলা করে আমাকে মারাত্মক আহত করে এ নিয়ে আমি আদালতে মামলা দায়ের করেছি । আমি এই একজন শিক্ষক মানুষ গড়ার কারিগর, আমার উপর হামলার বিচার দাবী করছি ।

সংবাদ সম্মেলনে মাদ্রাসার ভারপ্রাপ সুপার আবু মোতালেব বলেন, আমি নিজেও নিরাপত্তাহীনতায় ভুগছি আমার উপর হামলা হতে পারে আমি নিজে আতঙ্কের ভিতর দিয়ে দিনপার করছি । এ সময় আরো বক্তব্য রাখেন সেই মাদ্রাসার সহকারী শিক্ষক খন্দকার মোহাম্মদ ইলিয়াস, সহকারি শিক্ষক ইসমাইল হোসেন, মাদ্রাসার কর্মচারী মাজহারুল ইসলাম সহ অন্যান্যরা । সংবাদ সম্মেলনে হামলাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয় ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh