শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

প্রধানমন্ত্রী বুঝতে পেরেছেন যে বিএনপি ছাড়া নির্বাচন হবে না: ফখরুল

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০১৭
  • ১১৫৭ জন সংবাদটি পড়ছেন

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুইডেন সফরে এক বক্তৃতায় বিএনপিকে নির্বাচনে অংশ নেয়ার আহ্বান জানানোর জন্য ধন্যবাদ জানিযেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ‘তাতে আমরা আনন্দিত হয়েছি এ জন্য, তাহলে প্রধানমন্ত্রী বুঝতে পেরেছেন যে বিএনপি ছাড়া নির্বাচন হবে না।’

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে রাজশাহী ইউনিভার্সিটি ন্যাশনালিস্ট এক্স স্টুডেন্ট অ্যাসোসিয়েশন আয়োজিত ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি।

রাজধানীর বিজয় নগরে  হোটেল ’৭১ এ রাজশাহী বিশ্ববিদ্যালয় ন্যাশনাললিস্ট এক্স স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের (রুনেসা) উদ্যোগে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল হয়।

ফখরুল আরো বলেন, নির্বাচন হতে হলে আমাদের একটাই দাবি নিরপেক্ষ সহায়ক সরকার। শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন হবে না। আমাদের দেশ যে রাজনৈতিক সংস্কৃতি তাতে দলীয় সরকারের অধীনে কোন সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ইদানিং ঘনঘন বিদেশ সফর করছেন। তা ভালো। দেশকে তুলে ধরছেন, পরিচিত করাচ্ছেন। কিন্তু বিদেশে গিয়ে যখন আমাদেরকে গণতন্ত্রের সবক দেন তখনই আমাদের আপত্তি!

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh