শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত

Reporter Name
  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৩৬৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার: টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার সাধারণ সভা মঙ্গলবার রাতে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান।

চ্যানেল টোয়েন্টিফোর ও সমকালের স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় পুরাতন কমিটি বিলুপ্ত করে উপস্থিত সকল সদস্যর সর্বসম্মত সিদ্ধান্তে নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি লুৎফর রহমানকে সভাপতি, চ্যানেল টোয়েন্টিফোর ও দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন মিন্টুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

নবগঠিত কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি-জুলফিকার মোঃ জাহিদ হাবিব (বাংলাভিশন), যুগ্ম সম্পাদক-আনোয়ার হোসেন মুক্তা (বৈশাখী টিভি), যুগ্ম-সম্পাদক-আব্দুল্লাহ আল লোমান (নাগরিক টিভি), কোষাধ্যক্ষ-আলী আকবর (গাজী টিভি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-আব্দুল্লাহ আল মামুন সুমন (৭১ টিভি), দপ্তর সম্পাদক-মোস্তাফিজুর রহমান (এশিয়ান টিভি), সাংস্কৃতিক সম্পাদক-মুক্তা আহমেদ (একুশে টেলিভিশন), ক্রীড়া সম্পাদক- ইয়ামিন মিয়া (বিজয় টিভি)। কার্যকরী সদস্যরা হলেন- হাফিজ রায়হান সাদা (চ্যানেল আই), সুজিত রায় (আরটিভি), মাহফুজুর রহমান (মাছরাঙা টিভি), মোঃ রোকনুজ্জামান রোকন (আনন্দ টিভি), ফিরোজ শাহ (গ্লোবাল টিভি), শামীম হোসেন (চ্যানেল এস), মিঠু আহমেদ (মুভি বাংলা), দিলরুবা ইয়াসমিন রুমা (সৃষ্টি টিভি) ও মশিউর রহমান (কালবেলা মাল্টিমিডিয়া)।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh