সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

আলীরপাড়া গ্রাম থেকে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ১ মে, ২০২৩
  • ৪১৩ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিপুল পরিমানে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত অভিযান পরিচালনা করে বকশীগঞ্জ থানার পরিদর্শক (ওসি) সোহেল রানা। এ আগে অভিযানের নির্দেশ দেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহামেদ।

বকশীগঞ্জ থানার পরিদর্শক (ওসি) সোহেল রানা জানান, সম্প্রতি বকশীগঞ্জ থানার বগারচর ইউনিয়নের আলীরপাড়া দুই পক্ষের সংর্ঘষ আবুল কাশেম দুলাল নামের এক কৃষক মারা যায়। এতে ৪০ জনের নামীয় আরও ১০/১২ জনের অজ্ঞাতকে উল্লেখ করে একটি মামলা হয়। এরপর থেকে আলীরপাড়া গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে।

সোমবার গোপন সংবাদে ভিত্তিতে জামালপুর পুলিশ ‍সুপার নাসির উদ্দিন আহামেদের নির্দেশে আলীরপাড়া গ্রামে অভিযান চালিয়ে ৫১টি টেঁটা (স্থানীয় ভাষায় পাচা), ৬টি রাম দা, বেশ কিছু লোহার তেরী খন্তা ও কুড়াল, বিপুল পরিমান বাঁশের লাঠি উদ্ধার করা হয়।

এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে মামলা হওয়ার পর গা ঢাকা দিয়ে আলীরপাড়া গ্রামের মানুষ। বর্তমানে পুরুষ শুন্য রয়েছে আলীরপাড়া গ্রাম।

স্থানীয়রা জানান, গ্রামের আধিপত্য ও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকার আমানুজ্জামান ও সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম লেচুর সাথে বিরোধ চলে আসছিল। গত ২৭ এপ্রিল সেই বিরোধের জেরে একটি ছাগলকে কেন্দ্র করে উভয় পক্ষই সংর্ঘষে জড়িয়ে পড়ে। সংর্ঘষ মারা যায় আবুল কাশেম দুলাল। পরবর্তী সময়ে এ হত্যাকান্ডকে কেন্দ্র করে বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগর সদস্য মোসাদ্দেকুর রহমান প্রমাণিক মাসুম ও সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম লিচুসহ ৪০জনের বিরুদ্ধে মামলা করে পুলিশ। এদিকে আবুল কাশেম দুলালের নিহত হওয়ার খবরে বাড়ী ঘরের ভাঙচুর চালিয়ে লুটপাট করে প্রতিপক্ষরা।

পুলিশ নজরুল ইসলাম লিচুসহ ৬জনকে আটক করে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। ৩০ এপ্রিল আদালত রিমান্ড নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

আসামী পক্ষের আইনজীবি এডভোকেট মোকাম্মেল হক রিমান্ড নামঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh