শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

দেশের প্রতি ইঞ্চি মাটি কাজে লাগাতে হবে, উৎপাদন বাড়াতে হবে… আবুল কালাম আজাদ এমপি

তারেক মাহামুদ তালাশ, বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৩১৫ জন সংবাদটি পড়ছেন

পরিকল্পনা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং জামালপুর ০১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেন, দেশের প্রতি ইঞ্চি মাটি কাজে লাগাতে হবে, উৎপাদন বাড়াতে হবে । কোন মাটি খালি রাখা যাবেনা । অযথা খাদ্য নষ্ট না করার পরামর্শ দিয়ে বলেন বিয়ে বাড়ীতে গিয়ে কোন খাবার নষ্ট করা যাবেনা । অল্প অল্প করে খাবার নিয়ে খেতে হবে একবারে বেশী করে নিয়ে অপচয় করা যাবেনা ।

তিনি বৃহস্পতিবার  সকালে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবনের শুভ উদ্বোধনের পর, দেওয়ানগঞ্জ উপজেলাকে ভূমিহীন এবং গৃহহীনমুক্ত সম্পর্কিত যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ।


পরে তিনি সড়ক ও জনপদ অধিদপ্তর কর্তৃক অধিগ্রহণকৃত জমির চেক বিতরণ করেন ।

তিনি আরো বলেন পাকিস্তান বাংলাদেশের চেয়ে অনেক পিছিয়ে রয়েছে, বাংলাদেশ এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল ।  তিনি সরকারি কর্মকর্তাদের সততা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানান ।

উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায় ,অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ সাইফুল ইসলাম , উপজেলা চেয়ারম্যান সোলায়মান হোসেন, দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শেখ মোঃ নুরুন্নবী অপু । উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সহকারি কমিশনার ভূমি মাহবুব হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক শাহজাহান আকন্দ ।দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর,জেলা পরিষদ সদস্য হারুন উর রশিদ ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা আক্তার লিপি প্রমুখ । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এমপির পিএ বিকাশ কবির ইমরান ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh