শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

ট্রাম্পকে হত্যার হুমকি দিল ইরান!

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২০০ জন সংবাদটি পড়ছেন

১ হাজার ৬৫০ কিলোমিটার পাল্লার একটি ক্রুজ ক্ষেপণাস্ত্র তৈরি করেছে ইরান। ক্ষেপণাস্ত্র তৈরির খবর প্রকাশ করে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হত্যার হুমকিও দিয়েছে দেশটি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, ইরানের রেভল্যুশনারি গার্ডের শীর্ষ কমান্ডার আমিরালি হাজিজাদেহ ক্রুজ ক্ষেপণাস্ত্র তৈরির দাবি করেছেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) তিনি এ তথ্য প্রকাশ করেন। পাশাপাশি ইরানি কমান্ডার সোলায়মানি হত্যার বদলা নিতে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ করে হুঁশিয়ারিও দেন। তিনি বলেন, আমরা তাকে হত্যার পরিকল্পনা করছি।

যেসব সামরিক নেতা সোলেইমানিকে হত্যার নির্দেশ দিয়েছিলেন সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেওসহ তাদেরও মৃত্যুদণ্ড দেওয়া উচিত।

ইরানের রেভল্যুশনারি গার্ডের শীর্ষ কমান্ডার পদ ছাড়াও হাজিজাদেহ সংগঠনটির মহাকাশ বাহিনীর প্রধান হিসেবে কাজ করছেন। ইরানের রাষ্ট্রীয় টিভিতে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি ১ হাজার ৬৫০ কিলোমিটার পাল্লার ক্রুজ ক্ষেপণাস্ত্র তৈরির কথাটি জানান। তিনি বলেন, নতুন এ অস্ত্র ইসলামি প্রজাতন্ত্র ইরানের ক্ষেপণাস্ত্র ভাণ্ডারে যোগ হয়েছে।

টেলিভিশনে ক্রুজ ক্ষেপণাস্ত্রের একটি ফুটেজও সম্প্রচার করা হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh