শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

জামালপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৯ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ দেশব্যাপী বিএনপি-জামাত জোটের পদযাত্রা কর্মসূচির নামে সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে শান্তি সমাবেশ করেছে জামালপুর জেলা আওয়ামী লীগ।

শনিবার (২৫ ফেব্রুয়ারী) বিকালে বকুলতলাস্থ জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে এই শান্তি সমাবেশের আয়োজন করা হয়।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ এর সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপির আমলে হরতাল অবরোধসহ পেট্রোল-বোমা দিয়ে মানুষকে পুড়িয়ে মারার ধ্বংসযজ্ঞ জনগণ দেখেছে।তাই বিএনপি এখন জনগণ থেকে বিচ্ছিন্ন।

বক্তারা আরও বলেন, ২০২৪ সালের নির্বাচনে ষড়যন্ত্র করে আবারও ক্ষমতায় যাওয়ার পাঁয়তারা করছে বিএনপি। এই অপরাজনীতির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়।

সমাবেশে জামালপুর জেলা আওয়ামী লীগ,পৌর আওয়ামী লীগ,ওয়ার্ড আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী অংশগ্রহণ করে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh