শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

কারাগারে জেকে সেলিম

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ২৭০ জন সংবাদটি পড়ছেন

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়া জেকে সেলিমকে জামালপুরের বিজ্ঞ জেলাজজ আদালত আবারও কারাগারে পাঠিয়েছেন। ২৯ জানুয়ারি বিকালে জামালপুরের বিজ্ঞ জেলাজজ আদালতে জামিনের আবেদন না মঞ্জুর হওয়ায় তাকে কারাগারে পাঠায় পুলিশ।

জানা গেছে, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার রামরামপুর খেওয়াঘাট এলাকায় ২০২২ সালের ১১ জুলাই মুক্তিযোদ্ধা নাদের হোসেনের ছেলে পেরিরচর গ্রামের হয়রত আলীর পরিবারের সাথে মারামারি ও অর্থ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এই ঘটনায় মুক্তিযোদ্ধা নাদের হোসেনের ছেলে হয়রত আলী বাদী হয়ে জামালপুরের বকশীগঞ্জের বিজ্ঞ সিআর আমলী আদালতে একটি মামলা দায়ের করেন।

মামলায় দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়া জেকে সেলিমসহ ২৪ জনকে আসামী করা হয়। পাররামরামপুর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন মামলার ৭ নম্বর আসামী। ওই মামলায় ২৯ জানুয়ারি ইউপি চেয়ারম্যান সেলিম মিয়া জামালপুরের সংশ্লিষ্ট বিজ্ঞ জেলাজজ আদালতে হাজিরা দিয়ে জামিনের আবেদন করেন। আদালত জামিনের আবেদন না মঞ্জুর করেন। ফলে বিজ্ঞ

আদালতে নির্দেশে ইউপি চেয়ারম্যান জেকে সেলিমকে জামালপুর জেলা কারাগারে পাঠানো হয়। ইউপি চেয়ারম্যান জেকে সেলিমের পক্ষে আদালতে আইনি লড়াই করেন এডভোকেট বাকী বিল্লাহ। বাদী পক্ষের আইনজীবী ছিলেন মোকাম্মেল হক।

উল্লেখ্য, এর আগে চলতি বছরের ৩ জানুয়ারি একই মামলায় হাজিরা দিয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালতে জামিনের আবেদন নামঞ্জুর হওয়ায় তাকে কারাগারে পাঠিয়ে ছিলেন। জামিনে মুক্তি পেয়ে ২৯ জানুয়ারি বিজ্ঞ জেলাজজ আদালতে হাজিরা দিয়ে জামিনের আবেদন করলে তার আবেদন না মঞ্জুর হয়। বর্তমানে তিনি জামালপুর জেলা কারাগারে আছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh