বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৫ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্ভাব্য কমিটি

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৭২৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে উপজেলা আওয়ামীলীগের আলোচিত সেই কমিটি ঘোষিত হতে পারে আজই। দলের এক সিনিয়র নেতা নাম না প্রকাশের শর্তে এ তথ্য জানান।

১৬ তারিখে আনুষ্ঠানিকভাবে ঘোষনা হওয়ার কথা থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেরই হাতে চলে যায় এই কমিটি।

গত ৯ তারিখে কমিটির অনুমোদন জামালপুর জেলা আওয়ামীলীগ। এর আগে ২৮ নভেম্বর জেলা আওয়ামীলীগের সম্মেলনের দিন কমিটির সভাপতি হিসাবে উপজেলা মাহিলা লীগের সভাপিতি শাহিনাকে সভাপতি ও সাবেক কমিটির সহ সভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদারকে সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব দেওয়া হয়।

এরপর থেকে চলে আলোচনা-সমালোচনা ঝড়। পরে শেষ পর্যন্ত চলতি মাসের ৯ তারিখে পুর্নাঙ্গ কমিটির অনুমোদন জামালপুর ‍জেলা আওয়ামীলীগ।

১৬ জানুয়ারী কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষনা হওয়ার কথা থাকলেও এর আগেই এটি প্রকাশ পায়।

১০ জানুয়ারী সাপ্তাহিক বকশীগঞ্জের ফেসবুক ম্যাসেঞ্জারেও কমিটির একটি কপি পাঠানো হয়। এবং প্রকশিত কমিটির আংশিক পরিবর্তনও আছে। উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নুর মোহাম্মদ ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়ের নামও সহ আরও ২/১ জনের নাম যোগ-বিয়োগ হতে পারে বলে জানানো হয়। তবে শেষ পর্যন্ত কি হয়েছে জানা যায়নি।

যেভাবে কমিটি পাওয়া হয়েছে সেটিই দেওয়া হল।

সভাপতি  শাহীনা বেগম।

সহসভাপতি- আবুল কালাম আজাদ ফড়িং, মফিজ উদ্দিন, সেলিম রেজা, জয়নাল আবেদীন, শাহাজালাল খন্দকার, মোঃ সাখাওয়াত হোসেন সাকা, আব্দুল্লাহ আল মোকারেছ খোকন, শফিকুল ইসলাম, মোস্তুফা কামাল।

সাধারন সম্পাদক- ইসমাইল হোসেন তালুকদার (বাবুল)।

যুগ্ম সাধারন সম্পাদক আগা ছাইয়ুম, মনিরুজ্জামান হিটলার, আল ইমরান হাসান আনসারী।

আইন বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান মন্টু, কৃষিও সমবায় বিষয়ক সম্পাদক মানিক হাসান মন্ডল, তথ্য ও গবেষনা সম্পাদক আলমগীর কবীর আলমাস, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক দেলোয়ার হোসন তালুকদার, দপ্তর সম্পাদক আক্রমুজ্জামান ফরহাদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোফাজ্জল হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অধ্যাপক হুমায়ন কবির, বন ও পরিবেশ সম্পাদক শ্রী শংকর কুমার সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী শফিকুল ইসলাম বিদ্যুত, মহিলা বিষয়ক সম্পাদক নিহারুন নাহার বিলকিস, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোলাম মওলা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী ফুয়াদ হোসেন মানিক, শিক্ষা ও মানব সম্পাদক সম্পাদক অধ্যাপক আফসার আলী, শ্রম বিষয়ক সম্পাদক মিষ্টার রানা, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অনিল কুমার ধর।

সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী, মোস্তাফিজুর রহমান বিপ্লব, এ.কে এম হান্নান।

সহ দপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজ। সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাকিবুল্লাহ।

সদস্যরা হলেন– আবুল কালাম আজাদ এমপি, আব্দুল বাতেন তালুকদার, শরীফ উদ্দন, ফরহাদ হোসেন, আব্দুল মমিন, আব্দুস সামাদ, সৈয়দ জামাল আজাদ (রিমন), মোখলেছুর রহমান তালুকদার জুয়েল, মশিউর রহমান লাকপতি, আফজাল হোসেন বিপ্লব, মোসাদ্দেকুর রহমান প্রামানিক, শফিউজ্জামান, মোঃ হামিদ ভাসানী, হায়দার আলী (সাংবাদিক) এডভোকেট আবুল হাসেম, আমেনা বেগম, তৃপ্তি বেগম, গোলাম ফারুক, লিপি সাহা, জিএম জসিম উদ্দিন, আলমগীর হোসেন তালুকদার, শ্রী লিটন কুমার সাহা, আবু তালেব তোতা, আবুল কালাম আজাদ, শ্রী নেপাল সাহা, আবুল খায়ের আজাদ, রফিকুল ইসলাম লিটন, আবুল কালাম আজাদ, রাজিয়া সুলতানা, এডভোকেট ইসমাইল হোসেন সিরাজী, সুরুজ্জামান, রশিদুল হক, শহিদুজ্জামান ও জিয়াউল হক জিয়া।

 

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh