বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৫ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

বকশীগঞ্জে জাতীয় পার্টির সহসভাপতি আবু সায়েমকে বহিস্কার, বহিস্কারদেশ প্রত্যাখান

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৫৫ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ জামালপুরের বকশীগঞ্জে গঠনতন্ত্র বিরোধী বিভিন্ন কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি এসএম আবু সায়েমকে বহিস্কার করা হয়েছে। রোববার রাতে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করা হয়।
উপজেলা জাতীয় পার্টির সভাপতি একেএম হামিদুল্লাহ ও সাধারণ সম্পাদক আকতার হোসেনের যৌথ স্বাক্ষরিত বহিস্কার পত্র পাঠ করা হয়।
সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক আকতার হোসেন বলেন উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম আবু সায়েম দীর্ঘদিন ধরে দলীয় কর্মকান্ড বিরোধী কাজে লিপ্ত রয়েছেন। এতে করে দলের ভাবমূর্তি ক্ষুণœ হয়েছে। তাই তাকে ৪ ডিসেম্বর থেকে দলের সকল পদ থেকে স্থায়ী বহিস্কার করা হয়েছে।
সংবাদ সম্মেলনে উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক আঃ ছামাদ, যুগ্ন সাধারণ সম্পাদক আকরামুল হক, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, উপজেলা জাতীয় পার্টির শ্রম বিষয়ক সম্পাদক আবদুল কাদের পেট্রোল, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি খোকন আকন্দ সহ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে রাতে বকশীগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বহিস্কৃত আবু সায়েম জানান, একজন উপজেলা কমিটির সহ সভাপতিকে বহিস্কারের এখতিয়ার উপজেলা জাতিয় পার্টির নেই। তার অবৈধভাবে ও অসাংগঠনিক ভাবে বহিস্কার করা হয়েছে।
জেলা জাতিয় পার্টির পক্ষ থেকেই এই বহিস্কারাদেশ গঠনতন্ত্র বিরোধী বলা হয়েছে। যারা দলীয় গঠনতন্ত্র বিরোধী কাজে লিপ্ত তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান জেলা জাতিয় পার্টির সাধারন সম্পাদক জাকির হোসেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh