বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English

দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমতাজকে সাময়িক বহিষ্কার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ১১৬ জন সংবাদটি পড়ছেন

দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন যত ঘনিয়ে আসছে উত্তেজনার পারদ ততই বৃদ্ধি পাচ্ছে।

আগামী ১৩ নভেম্বর দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন তারিখ ঘোষিত হয়েছে। এরপর থেকেই আওয়ামীলীগের দুইটি গ্রুপই মুখামুখি অবস্থানে।

এরমধ্যেই বহিস্কার করা হয়েছে উপজেলা ছাত্রলীগের শীর্ষ দুই নেতাকে। পাশাপাশি পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কমিটির সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে।

এদিকে জামালপুর জেলা আওয়ামী লীগ নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মমতাজ উদ্দীন আহম্মেদকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রবিবার রাতে দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আবু বকর সিদ্দিক এবং সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় দেওয়ানগঞ্জ পৌর এলাকায় বিক্ষোভ মিছিল করে উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগ আয়োজিত মিছিলে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ জেলা আওয়ামী লীগ নিয়ে আপক্তিকর মন্তব্য ও বক্তব্য করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মমতাজ উদ্দীন আহম্মেদ। এজন্য তাকে সাময়িক অব্যহতি ও কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। এ ছাড়াও কেন তার বিরুদ্ধে শাস্তিমূলক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তার উপযুক্ত কারণ সহ আগামী তিন কর্মদিবসের মধ্য স্ব শরীরে উপস্হিত হয়ে ভারপ্রাপ্ত সভাপতি/ সাধারণ সম্পাদক বরাবর লিখিত জবাব জানাতে নোটিশ করা হয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102