বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন
Bengali Bengali English English

দেওয়ানগঞ্জ আওয়ামীলীগের দুপক্ষ মুখোমুখি থমথমে অবস্থা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৪২৫ জন সংবাদটি পড়ছেন

দেওয়ানগঞ্জের আসন্ন উপজেলা কাউন্সিল ঘিরে বিভিন্ন ইস্যুতে আবার উত্তপ্ত হয়ে উঠেছে রাজনৈতিক অঙ্গন । গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই গ্রুপের আক্রমনাত্মক লেখালেখি কে কেন্দ্র করে রাজনৈতিক বিদ্বেষ বেড়ে গেছে বলে জানা যায়  ।
বৃহস্পতিবার রাত ৮ টার দিকে বাহাদুরাবাদ ইউনিয়নের  চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি মোঃ শাকিরুজ্জামান রাখাল  তার কার্যালয়ে অবস্থানকালে, নতুন মুক্তিযোদ্ধা সংসদের সামনে উত্তেজনা দেখা দেয় এবং চেয়ারম্যান তার কার্যালয় থেকে বের হলে প্রতিপক্ষের লোকজনের দ্বারা অপ্রীতিকর  ঘটনা ঘটার আশঙ্কায় সেখানে  পুলিশ মোতায়ন করা হয় ।
অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে পুলিশ গিয়ে রাখালকে তার কার্যালয় থেকে বের করে নিজ বাসায় পৌছে দেয় ।

স্থানীয় সূত্র জানায়, একটা  সড়কের কাজ নিয়ে ঠিকাদার রাখাল  এবং স্থানীয় এমপি আবুল কালাম আজাদের সমর্থকদের মধ্যে টানাপোড়নের সূত্রধরে এই ঘটনা ঘটেছে । রাখালের বিরুদ্ধে স্থানীয় এমপি আবুল কালাম আজাদকে কুটক্তির অভিযোগ আনা হয়।

এ বিষয়ে চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল সাংবাদিকদের জানান, মেয়র নুরুন নবী অপুর সমর্থকরা তার অফিসে হামলা চালায়। এ ঘটনায় ১ জন আহত হয়েছে।

দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র নুর নবী অপু জানান, রাখাল প্রায় সময়েই এমপি আবুল কালাম আজাদকে কুটক্তি করে থাকেন। এ কারনে সাধারন মানুষ তার উপর হামলা করে। এ হামলায় তার সংশ্লিষ্টতা নেই বলেও জানান তিনি।

দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর জানান, দেওয়ানগঞ্জ পৌর এলাকায় যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য বিভিন্ন সড়কে টহল জোরদার করা হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102