বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:২২ পূর্বাহ্ন
Bengali Bengali English English

দেওয়ানগঞ্জে প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে মানববন্ধন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৫৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুর দেওয়ানগঞ্জের হাতীভাঙ্গা আফরোজা বেগম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাফিজুর রহমান চৌধুরী এবং গভর্নিং বডির সভাপতি এবং সেই ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল ইসলাম চৌধুরীর অনিয়ম দুর্নীতির অভিযোগ পুন:তদন্তের দাবীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

আজ ৩১ অক্টোবর সকাল ১১ ঘটিকায় কাটারবিল বাজারের দেওয়ানগঞ্জ তারাটিয়া প্রধান সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

হাতীভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ আবু তাহের এর সভাপতিত্বে এবং ইউনিয়নের সর্বস্তরের জনগনের ব্যানারে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি এবং বিদ্যালয়ের সাবেক সভাপতি আব্দুর রশিদ সরকার, বিদ্যালয়ের সাবেক সভাপতি এবং ইউপি মেম্বার আমিরুল হক , মুক্তিযোদ্ধা মোহাম্মদ জালাল উদ্দিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম ,যুবলীগ নেতা আলম প্রমুখ ।

বক্তারা বলেন স্কুলের প্রধান শিক্ষক হাফিজুর রহমান তার শশুর তাজুল ইসলামকে সভাপতি বানিয়ে দীর্ঘ ৮ বছর ধরে স্কুলের দুর্নীতি অনিয়ম করছে, সরকারি বিধিলংঘন করে বার বার এডহক কমিটি গঠন করে শশুরকে সভাপতি বানিয়েছেন । স্কুলের জমিতে স্থাপিত দোকান ভাড়া দিয়ে নিজেরা ব্যাক্তিগত কাজে ব্যায় করেছেন। নিয়োগ বানিজ্য করে অর্থ আত্নসাদ করেছেন ।

এই ব্যাপারে গঠিত তদন্ত কমিটির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে তারা বলেন তদন্ত কমিটি প্রধান শিক্ষকের পক্ষ নিয়ে কাজ করছে । তাদের মাধ্যমে নিরপেক্ষ তদন্ত সম্ভব হবে না তাই নতুন তদন্ত কমিটি গঠন করে পুন: তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় নিয়ে আসার দাবী করেন ।

প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধনে শত শত লোক অংশগ্রহণ করেন । এদিকে অভিযুক্ত প্রধান শিক্ষক মোঃ হাফিজুর রহমান চৌধুরী জানিয়েছেন তার বিরুদ্ধে আনিত অভিযোগ ভিত্তিহীন এবং বানোয়াট এটা তার বিরুদ্ধে চক্রান্ত ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102