বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English

ইসলামপুরে উপজেলা চেয়ারম্যান সাংবাদিকদের নিয়ে বাজে মন্তব্যে করায় প্রতিবাদ সভা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৭৪ জন সংবাদটি পড়ছেন
রোকনুজ্জামান সবুজ
জামালপুরের ইসলামপুরে উপজেলা চেয়ারম্যান এস,এম জামাল আব্দুন নাসের বাবুল সাংবাদিকদের নিয়ে বাজে মন্তব্যে করায় প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৬অক্টোবর) দুপুরে প্রেসক্লাবে সভাকক্ষে প্রেসক্লাবে সভাপতি মোরাদুজ্জামান মোরাদ সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি কোরবান আলী,সাবেক সভাপতি ফিরুজ খান লোহানী, ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুল হক বাবুল,সিনিয়র সাংবাদিক আব্দুল সামাদ,সহ-সভপতি রহিমা সুলতানা মুকল, ওসমান হারুন, এম কে দোলন বিশ্বাস,লিয়াকত হোসেন লায়ন,আব্দুল আল লোমান,এস এম হোসেন রানা।
প্রেসক্লাবে সাধারণ সম্পাদক হাফিজ লিটন পরিচালনায় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন,শহিদুল রহমান কাজল,রোকনুজ্জামান সবুজ, সাহিদুর রহমান,ইয়ামিন,ফারুক আল আজাদ বকুল,হোসেন আলী শাহ ফকির,রন্জু ও হাসর আলী প্রমুখ।
বক্তারা বলেন,বুধবার উপজেলা হল রুমে ইসলামপুরে আইন শৃঙ্খলা সভায়  প্রেসক্লাবে সাধারণ সম্পাদক হাফিজ লিটনে বক্তব্য বলেন শহরের বাইপাস সড়কে পাথর ঘাটায় অবৈধ ভাবে নদী ভরাট করা নিয়ে বক্তব্য রাখেন। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার আমলে নিলেও।
এ সময় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এস,এম জামাল আব্দুন নাসের বাবুল কাউন্টার বক্তব্যে বলেন সাংবাদিকদের দিলেই ভালা; না দিলেই খারাপ বলে বাজে মন্তব্য করে।
প্রেসক্লাবে সিদ্ধান্ত মুতাবেক উপজেলা চেয়ারম্যানের সকল প্রোগ্রাম বুধবার থেকে বয়কট ঘোষনা করেন এবং শনিবার কালো কাপড় বেধে থানা মোড়ে বটতলা চত্বরে ধর্মঘট অবস্থান করবেন ও রবিবার উপজেলা চত্বরে মানব বন্ধন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারক লিপি প্রদান করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102