শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

জমে উঠেছে নির্বাচন… মাঠে রয়েছেন ৩ সদস্য প্রার্থী

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ৪৫৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের জেলা পরিষদ নির্বাচন। প্রার্থীরা ছুটছে ভোটারদের বাড়ী বাড়ী।

১নং আসনের জন্য ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও মাঠে রয়েছেন তিন জন। হাতি প্রতীক নিয়ে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জয়নাল আবেদীন, টিউবওয়েল প্রতীক পৌর যুবলীগের সদস্য শাহীনুজ্জামান শাহীন ও ঘুড়ি প্রতীক নিয়ে হায়দার আলী।

গত নির্বাচনে এই হাতি প্রতীক নিয়ে জয় পেয়েছিলেন জয়নাল আবেদীন। এবারও হাতি নিয়ে মাঠে রয়েছেন তিনি। হাতির গতি কম হলেও সঠিক সময়ে ঠিকই জয়ের বন্দরে পৌছে যাবেন বলে আশা করছেন তার সমর্থকরা।

এদিকে ছুটে চলছে টিউবওয়েল। টিউবওয়েল স্বচ্ছ পানি পৌছে দিচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। প্রয়োজনের সময়ে টিউবওয়ের সাথে বিদ্যুতের পাম্প লাগিয়ে ভোটারদের ভিজিয়ে দিবেন বলে জানান তার সমর্থকরা।

বাতাসের গতি কম হলেও ঘুরি আকাশে উড়ছে। কতটা সুতা ছেড়ে দিয়ে ঘুড়িকে আরও কতদুর উড়াতে পারেন সেটিই এখন দেখার বিষয়।

প্রত্যক প্রার্থী জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। ভোট নিয়ে মুখে কুলুপ এটেছেন ভোটাররা।

আগামী ১৭ অক্টোবর হবে ভোট গ্রহন। বকশীগঞ্জ উপজেলার ভোটার সংখ্যা ১০৭।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh