মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন
Bengali Bengali English English

ঈদের বোনাস দিয়ে প্রতিবন্দি সায়িদার পাশে পুলিশ কনেস্টবল নিজাম

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৩৯ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ নিজের ঈদের বোনাসের টাকা দিয়ে দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী গ্রামের প্রতিবন্ধী সায়িদার পাশে দাড়িয়েছেন বকশীগঞ্জ থানার পুলিশ কনেস্টবল নিজাম উদ্দিন জয়।

নিজাম উদ্দিন জয় বকশীগঞ্জ কনেস্টবল এর পাশাপাশি কম্পিউটার অপারেটর এর দায়িত্ব পালন করে আসছেন।

জানা যায়, জন্ম থেকে দু পায়ে হাটতে না পারলেও শারীরিক প্রতিবন্ধী দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী গ্রামের সায়িদা আক্তার শারীরিক প্রতিবন্দকতা জয় করে ২০১৭ সালে সানন্দবাড়ী ডিগ্রী কলেজ থেকে স্নাতক পাশ করে।

এর মাঝে সায়িদা আক্তারের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে নজরে আসে নিজাম উদ্দিনের। এর পর থেকে নিয়মিত বেতনের অংশ একটি দান করে থাকেন।

বুধবার বিকালে নিজের বোনাসের টাকা দিয়ে প্রায় ৮ হাজার টাকা দিয়ে একটি হুইল চেয়ার দান করেন। পাশাপাশি পবিত্র ঈদ নিবিঘ্নে কাটানোর জন্য নগদ অর্থ হাতে তুলে দেন।

এ বিষয়ে কনেস্টবল নিজাম উদ্দিন জয়  জানান, আমি কনেস্টবল পদে চাকুরী করি। অনেক কিছু দেওয়ার সাধ থাকলে সাধ্যের ঘাটতি থাকায় দেওয়া সম্ভব হয় না। তারপরেও যতটুকো পারি তাকে সহযোগিতা করি।

চেয়ার ও নগদ অর্থ পেয়েও খুশি সায়িদা আক্তার। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিকট একটি চাকুরী দাবী করে সায়িদা আক্তার জানান, একটি চাকুরী হলে মানুষের দানের দিকে আর তাকিয়ে থাকতে হবে না। বেচে যাবে আমার পরিবার।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102