মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:২৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি স্থগিত

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ২১০ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ জামালপুরের বকশীগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগ, বকশীগঞ্জ উপজেলা ও পৌর শাখার আহ্বায়ক কমিটি স্থগিত করেছে জামালপুর জেলা ছাত্রলীগ।

২৮ মার্চ জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলাম খান ও সাধারন সম্পাদক নাফিউল করিম রাব্বি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর আগে চলতি মাসের ৯ মার্চ দীর্ঘ ৬ বছর পর বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও  বকশীগঞ্জ কিয়ামত উল্লাহ কলেজ শাখা ছাত্রলীগের অনুমোদন দেয় জামালপুর জেলা ছাত্রলীগ।

স্থগিত কারণ হিসাবে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণ উল্লেখ করা হয়।

বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাজন মিয়া জানান, বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে তবে কি কারণে কমিটি স্থগিত করা হয়েছে আমার জানা নেই।

এ বিষয়ে জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলাম খান বাংলানিউজকে জানান, জেলা ছাত্রলীগের সম্মেলণ কে সামনে রেখে তাড়াহুড়ো করে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়। দ্রুত সময়ে কমিটি অনুমোদনে সেখানে অনেক বিতকৃতরা স্থান পায় যা পরে প্রকাশিত হয়।

এছাড়া সম্প্রতি দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ক্ষমতার অপব্যবহার করে জেলা ছাত্রলীগের সাথে কোন ধরনের পরামর্শ না করেই বকশীগঞ্জ পৌর ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয় উপজেলা ছাত্রলীগ। যা দলীয় শৃঙ্খলা পরিপন্থি। সে কারণেই বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102