শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৫ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে প্রধানশিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৭২ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ জামালপুর জেলার বকশীগঞ্জ  কামালবাত্তী কেবি মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এইচ কবিরের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করছে স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীসহ এলাকাবাসীরা।

২৭ ডিসেম্বর সকাল ১২ টায় কামালবাত্তী কেবি মডেল হাইস্কুল মাঠে মানববন্ধনে উপজেলার কয়েকটি মাধ্যমিক প্রাথমিক মাদ্রাসা শিক্ষা প্রতিস্ঠানের শিক্ষকসহ ছাত্রছাত্রী, অভিভাবক মুক্তিযোদ্ধা ও এলাকাবাসী সম্মিলিত ভাবে প্রধান শিক্ষক এম এইচ কবির এর উপর হামলাকারীর দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

এতে বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আফসার আলী, বীর মুক্তিযোদ্ধা অবঃসর প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মাস্টার, ,আমজাদ হোসেন,প্রধান শিক্ষক সফিকুল ইসলাম,প্রধান শিক্ষক ইউসুফ আলী, সহকারী শিক্ষক তোকাম্মেল হক ও মিনারুল হক প্রমুখ।
এর পর কেবি মডেল হাইস্কুলের ছাত্র ছাত্রী ও এলাকাবাসী এম,এইচ কবিরের হামলাকারীর বিরুদ্ধে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে একটি মিছিল করেন।

গত ২৫ ডিসেম্বর আওয়ামীলীগের মনোনিত প্রার্থী মাহামুদুল আলম বাবুর প্রচারনা শেষে বাড়ী ফেরার পথে স্বতন্ত্র প্রার্থী হুমায়ন কবিরের নেতত্বে প্রধান শিক্ষক এম এইচ কবিরের উপর  হামলা করে । বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102