শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:০৯ অপরাহ্ন
Bengali Bengali English English

সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সেক্টর কমান্ডারস ফোরামের মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সাপ্তাহিক বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৭২ জন সংবাদটি পড়ছেন

সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের বিচারের দাবিতে জামালপুরে মানববন্ধন করেছে সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ জামালপুর জেলা শাখা। ২৮ অক্টোবর বেলা ১১টার দিকে জামালপুর শহরের দয়াময়ী মোড়ে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ জামালপুর জেলা শাখার সভাপতি প্রকৌশলী বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রশিদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা সদরুজ্জামান হেলাল বীর প্রতীক, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান, পৌর কাউন্সিলর রাজিব সিংহ সাহা, ব্র্যাক জেলা প্রতিনিধি মুনীর হোসাইন খান, জাতীয় শ্রমিকলীগ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আব্দুল আউয়াল চিশতী, ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখার আহ্বায়ক মুক্তা আহমেদ ও সরিষাবাড়ী উপজেলা শাখার আহ্বায়ক ডা. শাহান শাহ, দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোস্তফা মনজু, দৈনিক সচেতনকণ্ঠের সম্পাদক মো. বজলুর রহমান, বাংলারচিঠিডটকম এর সম্পাদক জাহাঙ্গীর সেলিম প্রমুখ। এছাড়াও সম্মিলিত সামাজিক আন্দোলন ও হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্ক জামালপুর জেলা শাখার কর্মকর্তা, সংগঠক ও সদস্যরাও পৃথক ব্যানারে এই মানববন্ধনে অংশ নেন।

বক্তারা কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মন্দির-প্রতিমা ভাংচুরসহ সনাতন ধর্মাবলম্বীদের বাড়ি-ঘরে হামলা, হত্যা ও নির্যাতনের তীব্র প্রতিবাদ জানান এবং এসব ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102