শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:১০ অপরাহ্ন
Bengali Bengali English English

শামীম হত্যা মামলার ৩ আসামীকে বকশীগঞ্জ থেকে গ্রেফতার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৭১৩ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ জামালপুরের বকশীগঞ্জ থেকে গাজীপুরের আলোচিত গার্মেন্টস শ্রমিক শামীম হত্যা মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে বকশীগঞ্জ পুলিশ।

আটককৃত হল ছেলে বাট্টাজোড় ইউনিয়নের ফুলদহপাড়া গ্রাম থেকে মা সুফিয়া বেগম সুফে ও তার দুই ছেলে  সবুজ ও শুভ।

বুধবার দিবাগত রাতে বকশীগঞ্জের বাট্টাজোড় ফুলদহপাড়া থেকে আটক করে বকশীগঞ্জ থানা পুলিশ। দুপুরে গাজীপুর থানা পুলিশের হাতে তোলে দেওয়া হয়।

গাজীপুরের গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) নাদেরুজ্জামান  জানান, চলতি মাসের ১৯ তারিখে গাজীপুরের গাছা থানার বড়বাড়ী এলাকায় নাজ জিন্স প্রসেসিং হাউজে হেল্পার শামীমের কথাকাটাটির এক পর্যায়ে সবুজের কথাকাটাকাটি হয়। এরই জেরধরে বের হয়ে বেধড়ক মারধোর করে সবুজসহ তার সহযোগিরা। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শামীমের। এ ঘটনায় গাছা থানার একটি মামলা হয়। গাছা থানার মামলা নাম্বার ২২(১০)২১ ধারা-৩০২/৩৪।

শামীম নওগাঁ জেলার পত্নীতলা উপজেলা সদরের খড়াইল দিঘরপাড় এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

বুধবার মোবাইল ট্রাকিং এর মাধ্যমে হত্যাকারী সবুজ ও তার সহযোগিদের অবস্থান নিশ্চিত করে পুলিশ। পরে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাটের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে বৃহস্পতিবার দুপুরে গাছা থানা পুলিশের কাছে আসামীদের হস্তান্তর করে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তারা ফুলদহপাড়া আত্মগোপনে ছিলো। তথ্য প্রযুক্তি ব্যবহার তাদের অবস্থান নিশ্চিত করে অভিযান চালিয়ে আটক করা হয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102