শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:১৩ অপরাহ্ন
Bengali Bengali English English

প্রার্থী পরিবর্তনের দাবীতে উত্তাল জামালপুর

স্টাফ রিপোর্টার, সাপ্তাহিক বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১৭৬ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ জামালপুরের ইসলামপুর উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মাকছুদুর রহমান আনছারীকে দেওয়া আওয়ামীলীগে দলীয় মনোনয়ন বাতিলের দাবীতে দফায় দফায় সমাবেশ করেছে গাইবান্দা ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা।

টানা ৩দিন যাবত এই দলীয় মনোনয়ন বাতিলের দাবী করে আসছে। ঢাকা বাংলাদেশ  আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এই ইউনিয়নের প্রায় ৫০০ শতাধিক নেতাকর্মী ৩দিন যাবত অবস্থান করে মানববন্ধন করে আসছেন।

এদিকে জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের পদধারী ৬ শতাধিক নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেছে।

গতকাল বুধবার (২৭ অক্টোবর) দুপুরে কেন্দুয়া মুকুল নিকেতন স্কুল মাঠে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন পদধারী নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে বক্তারা অভিযোগ করে বলেন, কেন্দুয়া ইউনিয়নে দুর্নীতিবাজ  ও অনুপ্রবেশকারী সাবেক জাতীয় পার্টির প্রভাবশালী নেতা শেখ মো: মাহবুবুর রহমান মঞ্জু বার বার নৌকা প্রতীক মনোনয়ন পাওয়ায় কেন্দুয়া ইউনিয়নের আওয়ামীলীগসহ  অঙ্গ ও সহযোগী সংগঠনের পদধারী ৬শতাধিকের অধিক নেতাকর্মী আনুষ্ঠানিক ভাবে পদত্যাগের ঘোষণা দেন। সেই সাথে আগামী ১১ নভেম্বর সুষ্ঠু নির্বাচনের দাবী করেন তিনি।।

সংবাদ সম্মেলনে মনোনয়ন বাতিল করে কেন্দুয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামখান সোহেল খানকে মনোনয়ন দেওয়ার জোড় দাবী করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102