মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
শ্রীবরদীতে বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  দলীয় সিদ্ধান্ত না মানলে চিরতরে বহিস্কার… সাইফুল ইসলাম বিজয় বকশীগঞ্জে কৃষকলীগ নেতার কিশোরী গৃহকর্মীকে দিনের পর দিন ধর্ষণ, কন্যা সন্তান প্রসব বকশীগঞ্জে নকলের দায়ে ২ শিক্ষার্থীকে বহিস্কার ও ২ শিক্ষককে অব্যাহতি জামালপুরে আওয়ামী লীগের ৭ নেতা বহিষ্কার  মাদারগঞ্জে উন্মুক্ত থাকছে ইউপি নির্বাচন, থাকছে না নৌকা প্রতীক দলীয় প্রতীক ছাড়া নির্বাচন সরকারের নতুন চিন্তা বকশীগঞ্জ সদর ইউনিয়নের দলীয় মনোনয়ন কিনলেন জিয়া কশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী জিয়ার গণসংযোগ তুলশীরচরে পুনঃ নির্বাচনের দাবি জানালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী

জামালপুর এসপির শুভেচ্ছা বার্তা, মন্ডবে মন্ডবে পৌছে দিচ্ছেন ওসিরা

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১২২ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ সনাতন হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শ্বারদীয় দুর্গা পুজা উপলক্ষে জামালপুরের ৭ উপজেলায় প্রতিটি মন্ডবে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহাম্মেদ।

এছাড়া এই ধর্মীয় উৎসব আনন্দমুখর পরিবেশে বজায় রাখতে পুলিশকে সর্বেচ্চ সর্তকতায় রেখেছেন।

সম্প্রতি কুমিল্লার ঘটনায় জামালপুর পুলিশ এখন সর্বোচ্চ সর্তকতা অবস্থায় রয়েছে। প্রতিটি মন্ডবে গ্রাম পুলিশ ও আনসারের পাশাপাশি কাজ করছে পুলিশ। এছাড়াও জেলা ও উপজেলা পর্যায়েও রয়েছে স্ট্রাইকিং র্ফোস।

এদিকে প্রতিটি মন্ডবে পুলিশ সুপার নাসির উদ্দিন আহাম্মেদ শুভেচ্ছার পাশাপাশি উপহার সামগ্রী পাঠিয়েছেন।  আর এসব শুভেচ্ছা ও উপহার সামগ্রী পৌছে দিচ্ছেন সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

প্রসঙ্গত, এবার পুরো জামালপুরের ১৯৯টি স্থানে পুজা মন্ডব স্থাপিত হয়েছে। এদের মধ্যে জামালপুর উপজেলায় ৫৫টি, সরিষাবাড়ীতে ৪৩টি, মাদারগঞ্জে ২৬টি, ইসলামপুরে-২১টি, বকশীগঞ্জে ১৩টি, দেওয়ানগঞ্জে ২১টি, মেলান্দহে ২০টি স্থাপন করা হয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 2
  • Page views today : 3
  • Total visitors : 262,651
  • Total page view: 348,352
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102