রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

বকশীগঞ্জে বঙ্গবন্ধু ছবি ভাঙচুর, আদালতে অভিযোগ গঠন

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১৮৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর মামলায় চার্জ গঠন করা হয়েছে।

সোমবার জামালপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মইনুল হাসান ইউসুফ রনি আদালতে চার্জ গঠন করা হয়।

এর আগে মামলাটি খারিজের জন্য আবেদন করেন আসামীরা। দুপক্ষের শোনানি শেষে আদালত আভিযোগ গঠন করে।

প্রসঙ্গত গত বছর ১৩ জুলাই বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর বাদী হয়ে বকশীগঞ্জ থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

এর আগে, একই বছরের ১২ জুলাই দুপুর আড়াইটার দিকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদারের কার্যালয়ে ভাংচুর করা হয়। চেয়ার, টেবিলসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিও এসময় ভাংচুর করা হয়।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদার ও বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগরের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল।

মেয়র নজরুল ইসলাম সওদাগর ১২ জুলাই দুপুরে উপজেলা চেয়ারম্যানের সাথে সাক্ষাত করার জন্য তার কার্যালয়ে গেলে চেয়ারম্যানকে না পেয়ে তিনি ফিরে আসার সময় ভাইস চেয়ারম্যান জুমান তালুকদার তার লোকজন নিয়ে নিজ কার্যালয়ে হট্টগোল শুরু করেন।

পরে জুমান তালুকদার পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগরকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের জন্য দায়ী করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে অন্যকে ফাঁসানোর চেষ্টা করায় উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদারসহ ৬ জনকে নামীয় ও অজ্ঞাত আরো ১৫০ জনকে আসামি করে বকশীগঞ্জ থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর।

পরে ৭দিনের মাথায় ২৩ জুলাই অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

বাদী পক্ষের আইনজীবি এডভোকেট আনিসুজ্জামান অভিযোগ গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 45
  • Page views today : 59
  • Total visitors : 259,062
  • Total page view: 344,136
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102