রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

বকশীগঞ্জে আবাসিক হোটেল মধুকুঞ্জ, বাধা দিতে গিয়ে সাংবাদিক আহত

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১০৫২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে হোটলে চলছে মধুকুঞ্জ। এই মধুকুঞ্জের সংবাদ সংগ্রহ করতে গিয়ে নির্যাতনের শিকার হয়েছে সাপ্তাহিক বকশীগঞ্জে ক্রাইম রিপোর্টার সাংবাদিক সালাউদ্দিন সুমন সওদাগর।
রবিবার সকালে বকশীগঞ্জ পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় সজীব গেষ্ট হাউজে এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিক সুমন সওদাগর জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে হোটেলটির ২০৭নং কক্ষের সামনে যান। কক্ষটিতে ভিতর থেকে বন্ধ ছিল। পরে কক্ষটি খোলার জন্য নক করলে ভিতর থেকে বের হয়ে আসে আঠারো বছর বয়সী একটি যুবতি ও এক যুবক। পরে সুমন সওদাগরকে ধাক্কা দিয়ে রুমের ভিতরে নিয়ে যান যুবকটি। সেখানেই নির্যাতন করা হয়। নির্যাতনের কারণে ডান পা ভেঙ্গে যায় তার।
এদিকে সরজমিনে দেখা যায়, গত ৭ অক্টোবর থেকে কোন তথ্যই নেই রেজিষ্ট্রারে। ২০৭ নং কক্ষের কোন তথ্যও নেই। সে কারণে যুবকটির নাম ও পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, এই আবাসিক হোটেলটিতে নিয়মিত অসমাজিক কার্যকলাপ চলে আসছে। এর আগেও এই হোটেল থেকে এক স্কুল ছাত্রী স্থানীয়দের হাতে ধরা পরে। পরবর্তীতে বিয়ের মাধ্যমে বিষয়টি সুরহা হয়। প্রশাসন পক্ষ থেকে একাধিকবার সর্তক করার সত্বেও এই ধরনের অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে।

হোটেলটির ব্যবস্থাপক নারায়ন চন্দ্র সাংবাদিক দেখেই গা ঢাকা দেন।

বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর সাংবাদিকদের জানান, এই হোটেলে বিরুদ্ধে এর আগেও একাধিকবার অসমাজিক কার্যকলাপের অভিযোগ উঠেছে। বারবার সর্তক করার সত্বেও তাদের অবৈধ ব্যবসা অব্যাহত রেখেছে বলে স্থানীয়দের নিকট থেকে জানতে পেরেছেন।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, হোটেলটির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 45
  • Page views today : 59
  • Total visitors : 259,062
  • Total page view: 344,136
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102