সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন
Bengali Bengali English English

৪ দিনের সফরে এমপি আবুল কালাম আজাদ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০০ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ চার দিনের সফরে জামালপুর-০১ আসনের এমপি আবুল কালাম আজাদ এখন নিজ এলাকায়।

এর আগে কয়েকবার এমপি আবুল কালাম আজাদের বকশীগঞ্জ সফরের সময়সুচি নির্ধারন হলেও করোনার কারণে পিছিয়ে যায়। করোনা কালীন দীর্ঘ সময়ে তিনি ঢাকায় অবস্থান করেন। তার এই সফর উপলক্ষ্যে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে।

প্রথম বারের মত দেখা হতে যাচ্চে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভুমি কর্মকর্তাদের সাথে। এই দুই কর্মকর্তার যোগদানের পর এমপি আবুল কালাম আজাদের সাথে তাদের শুধু মোবাইল বা জুমেই দেখা হয়েছে।

সফর সুচি অনুযায়ী তিনি নিজ নির্বাচনী এলাকা দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ সফর করবেন। ১২ তারিখ এমপি আবুল কালাম আজাদ সারাদিন দেওয়ানগঞ্জে এবং ১৩ ও ১৪ তারিখ সোমবার ও মঙ্গলবার তিনি বকশীগঞ্জে অবস্থান করবেন।

এছাড়া তিনি ১১ তারিখে তিনি সারাদিন জামালপুরের কাটাবেন। এর আগে রাতেই তিনি জামালপুর সার্কিট হাউসে রাত্রী যাপন করেন। সকালে জামালপুর জেলা আওয়ামীলীগ আয়োজিত জামালপুর পৌর আওয়ামীলীগে ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে যোগ দিবেন। পরে তিনি জামালপুরে জামালপুর জেলা প্রশাসক মুর্শেদা জামান ও জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দিন আহাম্মেদের সাথে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হবেন। সন্ধ্যায় তিনি বকশীগঞ্জে পৌছে জামিরবাগে রাত্রী যাপন করবেন।

১২ সেপ্টম্বরের যা থাকছেঃ  সকাল ১০টায় দেওয়ানগঞ্জে উদ্দেশ্যে রওনা দিবেন। সকাল ১১টায় দেওয়ানগঞ্জ কামিল মাদ্রাসা অডিটরিয়ামে দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়ে অংশ নিবেন। এরমাঝে নামাজ ও মধ্যাহ্নভোজ শেষে বিকাল ৩টায় উপজেলা সম্মেলন কক্ষে দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, দেওয়ানগঞ্জ এএসপি সার্কেল, দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ভাইস চেয়ারম্যান বৃন্দসহ বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তাদের সাথে মতবিনিময়ে অংশ নিবেন।

পরে বিকাল ৫টার দিকে গণগ্রন্থাগার অডিটরিয়ামে দেওয়ানগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণে কাজে অংশ নিবেন।

সন্ধ্যা ৬টায় বকশীগঞ্জে উদ্যেশ্যে দেওয়ানগঞ্জ ত্যাগ করবেন এমপি আবুল কালাম আজাদ।

১৩ সেপ্টম্বরের যা থাকছেঃ  সকাল ১০টায় বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন ও চিকিৎসকদের সাথে মতবিনিময়ে অংশ নিবেন। ১১টায় বকশীগঞ্জ উপজেলা সম্মেলন কক্ষে বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, বকশীগঞ্জ পৌরসভার মেয়র, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ভাইস চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দসহ বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তাদের সাথে মতবিনিময়ে অংশ নিবেন।

দুপুর ১টার দিকের উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ৭টি ইউনিয়নের গ্রাম পুলিশেদের মাঝে বাইসাকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দিবেন।

বিকাল সাড়ে ৪টার দিকে খেওয়ারচর নিজ বাড়ীতের পিতা-মাতার কবর জিয়ারত শেষে বিকাল ৫টায় জব্বারগঞ্জ বাজার পরিদর্শন করবেন এমপি আবুল কালাম আজাদ। বিকাল সাড়ে ৫টায় চিনারচর সৈয়দুর রহমান-ছামিরুন নেছা ফোরকানিয়া মাদ্রাসা পরিদর্শন শেষে বকশীগঞ্জে ফিরে এসে রাত্রী যাপন করবেন।

১৪ সেপ্টম্বরে যা থাকছেঃ সকাল ৯টায় সাধুরপাড়া ইউনিয়নের শান্তিনগরে বাইতুল আমান জামে মসজিদের নির্মান কাজ পরির্দশন। সকাল ১০টায় বকশীগঞ্জ পৌর এলাকার গোয়ালগাও এ ভুমিহীন, গৃহহীণদের জন্য প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের আওতায় জমিসহ ঘর প্রদান কার্যক্রমের বর্তমান অবস্থা পরিদর্শন শেষে সকাল সাড়ে ১১ টায় উপজেলা পাবলিক লাইব্রেরীর মিলনায়তনে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মত বিনিময়ে অংশ নিবেন। পরে সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে বকশীগঞ্জ ত্যাগ করবেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102