সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে অটোগাড়ী চোর চক্রের ৩ সদস্য আটক, চোরাই অটো উদ্ধার

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১০২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে ব্যাটারী চালিত অটো গাড়ী চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা খোয়া যাওয়া গাড়ীটি।
আটককৃত হলেন শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার মামদামারী গ্রামের সিরাজুল হকের ছেলে মামুন মিয়া, আশরাফ আলীর ছেলে সিয়াম ও আব্দুস সামাদের ছেল সিরাজ।

বকশীগঞ্জ থানায় অভিযোগ সুত্রে জানাযায়, গোয়ালগাও গ্রামের বাসিন্দা মেরাজ উদ্দিন তার অটো গাড়ী ভাড়া করে। কিছু দুর যাওয়ার তালতলা এলাকায় একটি দোকানে দাড় করিয়ে একটি বাড়ী থেকে এসি নিতে পায় পাঠায়। অটো গাড়ীটি রেখে এসি নিতে গেলে অটো গাড়ীটি নিয়ে চম্পট দেয়। পরে সিএনজি দিয়ে অটো গাড়ীটি খোঁজতে বের হয়। পরে টিকরকান্দি এলাকা থেকে আটক করে বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগরের নিকট আনা হয়। পরে মেয়র নজরুল ইসলাম সওদাগর স্থানীয় বকশীগঞ্জ থানায় হস্তান্তর করে।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, ২ সেপ্টেম্বর ২০২১ জামালপুর জেলার বকশীগঞ্জ থানা পুলিশ কর্তৃক চুরি যাওয়া একটি অটোরিকশা এবং সন্দেহভাজন একটি সিএনজিসহ তিন জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে । এ বিষয়ে তদন্ত অব্যাহত আছে এবং পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102