সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে লক ডাউনে দোকানের ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা, হামলাকারী আটক

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৮১২ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ জামালপুরের বকশীগঞ্জে সরকার ঘোষিত লকডাউনে দোকান খোলা রাখার ছবি তোলায় ৭১ টিভির বকশীগঞ্জ সংবাদদাতা, বাংলানিউজের জামালপুর জেলা প্রতিনিধি ও সপ্তাহিক বকশীগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক গোলাম রাব্বানী নাদিমসহ স্বস্ত্রীক হামলার শিকার হয়েছে। এ ঘটনায় রাসেল নামে এক হামলা কারীকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুর সোয়া দুইটায় বকশীগঞ্জ মধ্য বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সুত্রে জানা যায়, সরকার ঘোষিত লক ডাউন চলাকালে সেলিম রেজার মালিকানাধীন বধুয়া গামেন্টস খোলা রেখে বেচা কেনা অব্যাহত রাখে। গতকাল রবিবার দুপুরে সেই ছবি তোলেন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম।

এ ঘটনার জের ধরে বাজার থেকে স্বস্ত্রীক বাড়ী ফেরার পথে সোমবার দুপুর সোয়া দুইটার দিকে বধুয়া গার্মেন্টসের নিকট পৌছলে দোকান মালিক সেলিম রেজা ও তার দুই ছেলে রাসেল এবং শিপন হামলা করে। হামলায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, তার স্ত্রী আহত হয়। এ সময় তার ব্যবহাত ক্যামেরা ও মোবাইল ফোন ভাঙচুর করে হামলা কারীরা।

খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে হামলাকারী রাসেল মিয়াকে আটক করে। এই নিয়ে বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হলে সেটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের উপর হামলাকারী রাসেলকে আটক করা হয়েছে। বাকী হামলাকারীদের আটক করার জন্য চেষ্টা চালানো হচ্ছে।

এ ঘটনায় তাৎক্ষনিক জামালপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকে বাকী বিল্লাহ, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারন সম্পাদক লুৎফর রহমান, বকশীগঞ্জ ‍উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা, সাধারন সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু তিব্র নিন্দা জানিয়েছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102