রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জে সম্মানী ভাতা অসহায়দের মাঝে বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আফসার আলী

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১০০ জন সংবাদটি পড়ছেন

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় এক মুক্তিযোদ্ধা মহতি উদ্যোগ গ্রহণ করেছেন। তার নাম আফসার আলী। তিনি বকশীগঞ্জ পৌর শহরের মালিরচর হাজী পাড়া গ্রামের বাসিন্দা।

এখন থেকে তিনি তার মুক্তিযোদ্ধা ভাতার বর্ধিত অংশ অসহায়, দরিদ্রদের মাঝে প্রতি মাসে বিতরণ করবেন। এরই প্রেক্ষিতে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১৯ জুলাই ২০ জন অসহায় ব্যক্তির মাঝে ভাতার টাকা বিতরণ করা হয়।

বীরমুক্তিযোদ্ধা আফসার আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের মুক্তিযোদ্ধাদের ভাতা ১২ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা বর্ধিত করেছেন। তাই আমি বর্ধিত ৮ হাজার টাকা প্রতি মাসে নিজ এলাকার অসহায়, দুঃস্থদের মাঝে বিতরণ করার পরিকল্পনা করেছি। তারই ধারাবাহিকতায় ১৯ জুলাই দুপুরে ওই টাকা বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, বীরমুক্তিযোদ্ধা পরিমল সাহা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা বলেন, বীরমুক্তিযোদ্ধা আফসার আলীর এরকম উদ্যোগ আসলে খুবই ব্যতিক্রম। এর মাধ্যমে এলাকার কিছু মানুষ সামান্যতম হলেও উপকৃত হবেন। তাই আমি তার মহতি উদ্যোগকে স্বাগত জানাই।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102