রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

ভাল কাজের স্বীকৃতি হিসাবে জামালপুরের এসপির পুরস্কার পেলেন কনেস্টবল নিজাম

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৮৫ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ ভাল ও মানবিক কাজের অংশ নেওয়ার জন্য জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহাম্মেদের নিকট পুরস্কার পেলেন বকশীগঞ্জ থানায় কর্মরত কম্পিউটার অপারেটর কনেস্টবল নিজাম উদ্দিন জয়।

এই সেই রাস্তা, যেখানে নিজাম উদ্দিন জয় অর্থ দান করেন।

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের কয়রা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুর রহমানের ছেলে মোঃ নিজাম উদ্দিন জয় পুলিশ সদস্য। গত কিছুদিন আগে কয়রা নিজ গ্রামে নিজ অর্থায়নে এক কিলোমিটার সড়ক নির্মাণ করেছিলেন। বিষয়টি গুরুত্বের সহিত সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে প্রকাশিত হয়।নিজাম উদ্দিন জয় বর্তমানে জামালপুর জেলার বকশীগঞ্জ থানায় কম্পিউটার অপারেটরে কর্মরত। জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহামেদ আজ মঙ্গলবার বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার হাতে তুলে দেন। শুধু অর্থ থাকলেই নয় সততা, মানবিকতা, সদিচ্ছা থাকলেই সকল ধরনের সমাজ সেবা ও উন্নয়নমূলক কাজ সম্পন্ন করা সম্ভব।
তার কর্ম যজ্ঞের মাধ্যমে চির উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকল। কলমাকান্দা পরিবারের প্রত্যাশা তার মানবিকতাও সমাজসেবামূলক কাজ অব্যাহত থাকুক আগত সোনালী দিনগুলোতে।

জামালপুর পুলিশ সুপার মহোদয়ের প্রদেয় তার অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ প্রাপ্ত পুরস্কার, অভিনন্দন-শুভেচ্ছার সাথে কলমাকান্দা পরিবারও একাত্মতা পোষণ করছে। আমরা তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করছি।

প্রসঙ্গত, পুলিশ সুপার হিসাবে নাসির উদ্দিন আহাম্মেদ পুলিশ সুপার হিসাবে যোগদানের পর থেকে জেলার সকল থানার অফিসারের মধ্যে প্রতিযোগিতা মুলক ‍পুরস্কারের ঘোষনা দেন। এতে জেলার অন্যান্য থানায় পুলিশদের মাঝে কর্মচাঞ্চল্য ফিরে এসেছে। মানবিক ও দায়িত্বশীল কাজের আগ্রহ বেড়েছে পুলিশ সদস্যদের মাঝে। এছাড়া সাংবাদিক ও অসহায় দরিদ্রদের মাঝেও তিনি অর্থ দিয়ে সহায়তা করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102