রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জে লাগামহীন করোনা, শনাক্ত-২১, মৃত্যু-১

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৩০১ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ স্থানীয়ভাবে সকল রেকর্ড ভঙ্গ করে একদিনে ২১জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে বকশীগঞ্জে।

বকশীগঞ্জ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দী জানান, গতকাল ৬৫টি নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ২১জনের শরীরে করোনা উপস্থিতি পাওয়া যায়।  এছাড়া করোনায় আক্রান্ত হয়ে এক হাবিবা বেগম নামে অবসর প্রাপ্ত এক স্বাস্থ্য সহকারী নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ী কামালপুর ইউনিয়নের খামার গেদরা গ্রামে। এ নিয়ে বকশীগঞ্জ উপজেলার মৃত্যুর সংখ্যা দাড়ালো-২ এ।

এরই মধ্যে জামালপুর পল্লী বিদ্যুত সমিতির ১১ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। এর আগে আরও ৪ জনসহ এ বিভাগের মোট ১৫জন করোনায় হয়েছে। ফলে পল্লী বিদ্যুতের স্বাভাবিক কার্যক্রম বিঘ্নত হচ্ছে।

এদিকে করোনা সংক্রমনের যে ঊর্ধ্বগতির  রাশ টেনে ধরার জন্য মানুষকে সরকারি যে সকল বিধিনিষেধ আছে সেটি মানতে বাধ্য করতে আগামীকাল রবিবার থেকে কঠোর অবস্থান নিবে পুলিশ।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, আর কোন ধরনের ছাড় দেওয়া হবে না। কারণ ব্যতিত ঘর থেকে বের হলেই আটক করা হবে।

এদিকে কঠোর লকডাউন চলাকালেও কামালপুর স্থল বন্দর চালু রাখায় বকশীগঞ্জ উপজেলাতে করোনা সংক্রমনের ঝুকি অনেকটাই বেড়ে গেছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102