শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা বকশীগঞ্জে লক ডাউনে দোকানের ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা, হামলাকারী আটক

বকশীগঞ্জে সংবাদ প্রকাশের জের, থানায় চাঁদাবাজীর অভিযোগ করল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৫৫৮ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ বঙ্গবন্ধুর হাতে গড়া, লক্ষ শিক্ষার্থীর হৃদয়ের স্পন্দন বাংলাদেশ ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপর্কম, ছাত্রলীগের প্রভাব খাটিয়ে দশানী নদীতে ড্রেজার বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলন, ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে কিশোর গ্যাং সৃষ্টি ও নিলক্ষিয়া ইউনিয়নে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করা নিয়ে সাপ্তাহিক বকশীগঞ্জে সচিত্র, সত্য বস্তুনিষ্ঠ একাধিক সংবাদ প্রকাশ করায় সাপ্তাহিক বকশীগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক গোলাম রাব্বানী নাদিমের বিরুদ্ধে অন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য মোঃ আসাদ বকশীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

মঙ্গলবার রাতে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করার মিথ্যা ও সংবাদ প্রকাশ করায় সম্মানহানী হচ্ছে এই মর্মে অভিযোগ দায়ের করেন।

অভিযোগটি বকশীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (তদন্ত) আব্দুর রহিম তদন্ত করবেন বলে সংশ্লিষ্ট এক সুত্রে জানাগেছে।

কে এই আসাদঃ মোঃ আসাদ হচ্ছেন নিলক্ষিয়া ইউনিয়নের দাড়িপুরা গ্রামের আবু সায়েদ দুদু মিয়ার মেজে ছেলে। সে নিলক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি। নিলক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস,আমিন সাদ্দামের বড় ভাই। অপর্কম নিরিবিচ্ছন্ন করতে সাংবাদিকও বনে গেছেন এই আসাদ।

তার নামে বকশীগঞ্জ থানায় ডাকাতিসহ ৩টি মামলা রয়েছে। জামালপুর জেলা বিজ্ঞ আদালত থেকে সংগৃহিত মামলা গুলি হচ্ছেঃ

(ক) বকশীগঞ্জ থানার মামলা নং-২৬/১৪৭, তারিখ- ৩০ মে, ২০১৭; জি আর নং-১৪৭/১৭, তারিখ- ৩০ মে, ২০১৭। ধারা- ৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬(২) পেনাল কোড-১৮৬০;
(খ) বকশীগঞ্জ থানার মামলা  নং-২২/১০১, তারিখ- ১৭ এপ্রিল, ২০১৬; জি আর নং-১০১/১৬, তারিখ- ১৭ এপ্রিল, ২০১৬; সময়- ধারা- ৩৯৯ পেনাল কোড-১৮৬০;

(গ) বকশীগঞ্জ থানার মামলা নং-৭, তারিখ- ১৩ নভে, ২০১১; জি আর নং-২৮৭/১১, তারিখ- ১৩ নভে, ২০১১। ধারা- ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৬/৩০৭/৩৫৪/৫০৬(২)/১১৪ পেনাল কোড-১৮৬০।

শুধু তাই নয় তার ছোটভাই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস.আমিন সাদ্দামের বিরেুদ্ধে ৬টি ও তার বড় ভাই সেলিম মিয়ার নামে আরও ২টি মামলা রয়েছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনকে ফাঁসাতে বিষ খাওয়ার নাটকে মুল নায়ক এই আসাদ। আসাদের অপর্কমের বিরুদ্ধে তার নিজ এলাকায় একাধিক মানববন্ধন হয়েছে।

তার হাত থেকে রক্ষা পায়নি ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদ্দাম হোসেনও । ঢাকা কর্মাস কলেজের সম্মান বিভাগের ৩য় বর্ষের এই মেধাবী শিক্ষার্থীকের ডাকাতির মামলার আসামী করে ফাঁসানো চেষ্টার অন্যতম কারিগর এই আসাদ। পরে পুলিশের সুষ্ঠু তদন্তে নির্দোষ প্রমাণিত হয় এই মেধাবী শিক্ষার্থী।

আরও পড়ুন-নিলক্ষিয়া ছাত্রলীগের সভাপতির পদ যেন আলাদীনের চেরাগ

বকশীগঞ্জে ছাত্রলীগ নেতার কোমড়ে দড়িবাঁধা ও হাতে দা এর ছবি ভাইরাল

আরও আসছে… চোখ রাখুন

 

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102