শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা বকশীগঞ্জে লক ডাউনে দোকানের ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা, হামলাকারী আটক

বকশীগঞ্জে জনতার হাতে আটক ভারতীয় নাগরিককে উদ্ধার করল পুলিশ

স্টাফ রিপোর্টার, জামালপুর
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৩৪০ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ জামালপুরের বকশীগঞ্জ সীমান্তে স্থানীয় জনতার হাতে আটক সুমন মিয়া(২০) নামে এক ভারতীয়কে আটক করা হয়েছে। পরে পুলিশ গিয়ে উদ্ধার করে ১৪দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

মঙ্গলবার দুপুরে জামালপুরের সীমান্তবর্তী কামালপুর থেকে উদ্ধার করা হয়।

সুমন মিয়া, ভারতের জলপাইগুরি জেলার সদর থানার এসপসপারা গ্রামের তালেব মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, গত রাতে সীমান্তের কামালপুর বাজারে এক অপরিচিত যুবক সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখলে স্থানীয়রা আটক করে বিজিবি ক্যাম্পে নিয়ে গেলেও বিজিবির পক্ষ থেকে তাকে গ্রহন করা হয়নি।

পরে স্থানীয় কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তুফা কামালের হেফাজতে রাখা হয়। মঙ্গলবার দুপুরে কামালপুর ইউনিয়ন পরিষদ ভবন থেকে ভারতীয় নাগরিক সুমন মিয়াকে উদ্ধার করে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, একজন ভারতীয় নাগরিককে আটক করে রেখেছে স্থানীয় জনগন এই সংবাদের ভিত্তিতে সুমন মিয়া নামের এক ভারতীয় নাগরিককে উদ্ধার করা হয়েছে। পরে তাকে ১৪ দিনের কোয়ান্টাইনে রাখা হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102