বুধবার, ১৬ জুন ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে সংবাদ প্রকাশের জের, থানায় চাঁদাবাজীর অভিযোগ করল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বকশীগঞ্জে রহস্য উদঘাটন করলেন ওসি, জিজ্ঞাসাবাদে জানালো সে বাংলাদেশী বকশীগঞ্জে এসডিজি নীতিমালা বাস্তবায়ন ও প্রত্যাশা নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত বকশীগঞ্জে জনতার হাতে আটক ভারতীয় নাগরিককে উদ্ধার করল পুলিশ বকশীগঞ্জে কর্মরত পুলিশ কনেস্টবল নিজামের অর্থে ১ কিলোমিটার রাস্তা সংস্কার বকশীগঞ্জে দিনমজুর সেজে গণধর্ষন মামলার আসামী গ্রেফতার করল পুলিশ বকশীগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দুই ইউনিটের আহ্বায়ক কমিটি গঠিত বকশীগঞ্জে শ্বশুর ও দেবরের নির্যাতনে মৃত্যু শয্যায় গৃহবধু বকশীগঞ্জে নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক ৬ দফা দিবসে জামালপুর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে বজ্রপাতে নিহত পরিবারদের মাঝে আর্থিক সহায়তা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১০৯ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে বজ্রপাতে নিহত পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

৬/৬/২০২১ খ্রি. উপজেলা প্রশাসন, বকশীগঞ্জ, জামালপুরের পক্ষ হতে বজ্রপাতে নিহত তিনজন ব্যক্তির পরিবারকে পরিবার প্রতি ২০,০০০/- টাকার চেক ও শুকনো খাবার (২০কেজি চাল, ২কেজি ডাল, ২লিটার তেল, ২কেজি লবন) প্রদান করা হয়। এছাড়া বজ্রপাতে গরু মারা যাওয়ায় গরুর মালিককে ৫,০০০/-টাকার চেক ও একইভাবে সমহারে শুকনো খাবার প্রদান করা হয়।

এ সময় উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত শুক্রবার (০৪ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে মেরুরচর ইউনিয়নের পূর্ব কলকিহারা ২জন ও উত্তর মাইছানিরচর গ্রামে ১জন বজ্রপাতে মারা যান।

নিহতরা হলেন পূর্ব কলকিহারা গ্রামের মহিজল হকের ছেলে হরবাদশা (৪৫), একই গ্রামের আবদুল খালকের স্ত্রী আকিজা বেগম (৩৫) ও উত্তর মাইছানিরচর গ্রামের কালা মিয়ার ছেলে খলিলুর রহমান (৫৫)।

স্থানীয়রা জানান, উত্তর মাইছানিরচর গ্রামের খলিলুর রহমান বৃষ্টির সময় ব্রহ্মপুত্র নদে গোসল করতে যান। এক পর্যায়ে বজ্রপাত হলে তিনি সেখানই মারা যান।

অপরদিকে, ক্ষেত থেকে ধান নিয়ে বাড়ি ফেরার পথে হরবাদশা (৪৫) ও বাড়ির পাশে শুকনো খড় সরাতে যান আকিজা বেগম (৩৫)। তখন বৃষ্টি শুরু হলে বজ্রপাতে দুইজনেই মারা যান। এছাড়াও মাদারেরচর গ্রামের বুদু মিয়ার দুটি গরু বজ্রপাতে মারা গেছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102