বুধবার, ১৬ জুন ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে সংবাদ প্রকাশের জের, থানায় চাঁদাবাজীর অভিযোগ করল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বকশীগঞ্জে রহস্য উদঘাটন করলেন ওসি, জিজ্ঞাসাবাদে জানালো সে বাংলাদেশী বকশীগঞ্জে এসডিজি নীতিমালা বাস্তবায়ন ও প্রত্যাশা নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত বকশীগঞ্জে জনতার হাতে আটক ভারতীয় নাগরিককে উদ্ধার করল পুলিশ বকশীগঞ্জে কর্মরত পুলিশ কনেস্টবল নিজামের অর্থে ১ কিলোমিটার রাস্তা সংস্কার বকশীগঞ্জে দিনমজুর সেজে গণধর্ষন মামলার আসামী গ্রেফতার করল পুলিশ বকশীগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দুই ইউনিটের আহ্বায়ক কমিটি গঠিত বকশীগঞ্জে শ্বশুর ও দেবরের নির্যাতনে মৃত্যু শয্যায় গৃহবধু বকশীগঞ্জে নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক ৬ দফা দিবসে জামালপুর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জের ইউএনও এর বালু খেকোদের আস্তানায় হানা

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১৪৭ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ জামালপুরের বকশীগঞ্জে বালু খেকোদের আস্তানায় হানা দিলে বকশীগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা। এ সময় শাস্তির ভয়ে ড্রেজার মেশিন রেখে দৌড়ে পালালো বালু খেকোরা।

ধ্বংস করা হয় কয়েকশত প্লাস্টিকের পাইপ ও ড্রেজার মেশিনকে অকেজো করা হয়।

মঙ্গলবার বিকালে বকশীগঞ্জের নিলক্ষিয়া ইউনিয়নের কুশলনগর এলাকায় এ ঘটনা ঘটে।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা  জানান, বালু খেকোরা দীর্ঘদিন যাবত দশানী নদী থেকে বালু উত্তোলন করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে অভিযান চালানো হয়। এ সময় বালু খেকোরা পালিয়ে যায়। পরে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ড্রেজার মেশিনকে অকেজো কারার জন্য বালি দেওয়া হয় এবং কয়েকশ মিটার পাইপ ধ্বংস করা হয়।

বালু খেকোদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলার শীর্ষ এই কর্মকর্তা।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102