শুক্রবার, ০৭ মে ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

বকশীগঞ্জে জমে উঠেছে নির্বাচন, আওয়ামীলীগের দলীয় মনোনয়ন সংগ্রহের হিড়িক

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১৮৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ মহামারী করোনার কারণে সকল নির্বাচন অনুষ্ঠানে স্থগিতাদেশ ও সরকারীভাবে তপছিল ঘোষনা না হলেও জামালপুরের বকশীগঞ্জে জমে উঠেছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইত্যিমধ্যে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার আশায় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অধিকাংশ দলীয় মনোনয়ন প্রত্যাশীরা।

নির্বাচন অংশ গ্রহন নিয়ে কোন তৎপরতা নেই বিএনপিসহ অন্যান্য দলের প্রার্থীদের মাঝে।

বকশীগঞ্জ উপজেলার জন্য জেলা আওয়ামীলীগের কর্তৃক ৯ এপ্রিল নির্ধারন ছিল। এছাড়া যে কোন দিনই মনোনয়ন পত্র সংগ্রহ করার ঘোষনাও ছিল। তবে ৯ তারিখেই অধিকাংশ প্রার্থী দলীয় মনোনয়ন পাওয়া আশায় দলীয় মনোনয়ন প্রাপ্তি ফরম সংগ্রহ করেন এবং একই দিন তারা পুরণও করেন। প্রতিটি ফরমের সাথে ৩০ হাজার টাকা অনুদানের স্লিপসহ জমা দিতে হয়েছে প্রতিটি মনোনয়ন প্রত্যাশীদের।

বকশীগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়নের চেয়ারম্যান পদের জন্য এসব মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়। যদিও বকশীগঞ্জ সদর ইউনিয়ন ও বাট্টাজোড় ইউনিয়ন পরিষদ নির্বাচন নতুন করে জটিলতা সৃষ্টি হয়েছে। ইউনিয়ন দুটি সীমান্ত জটিলতায় ১০ বছর যাবত নির্বাচন ঝুলে রয়েছেন। আবার নতুন করে মামলা হওয়ার খবর পাওয়া গেছে। যদি লিখিতভাবে এখন পর্যন্ত এ ধরনের কোন খবর জানে না উপজেলা নির্বাচন অফিস।

এ পর্যন্ত কতজন মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন সময়সীমা শেষে হলেও তারও হিসাবে দিতে পারছে না জামালপুর জেলা আওয়ামীলীগ। তবে ৯ তারিখে সময়সীমা শেষ হলেও আরও ৩দিন বৃদ্ধি করেছে জামালপুর জেলা আওয়ামীলীগ।

জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ ও সাধারন সম্পাদক ফারুক চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সময় সীমা বৃদ্ধির বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

আগামীকাল রবিবার বকশীগঞ্জ উপজেলা থেকে আরও বেশ কয়েকজন প্রার্থী দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করবে বলে জানাগেছে।

 

 

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102