সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জে শেষ হল উন্নয়ন মেলা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১৭৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় “স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ” উদযাপন উপলক্ষে উত্তরণ মেলার  সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দুই ব্যাপী মেলায় ২৮ মার্চ ছিল শেষ দিন। এবারের মেলায় মোট ৩৫টি স্টল অংশ নেই। উপজেলার বিভিন্ন দপ্তরসহ বাইরে থেকে বকশীগঞ্জ পৌরসভা, এনজিও উন্নয়ন সংঘ, ফায়ার সার্ভিস, বকশীগঞ্জ থানা, পল্লী বিদ্যুত বিভাগ অংশ নেয়।

মেলার প্রথম দিন ফিতা কেটে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা। এদিন আলোচনা সভা ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেষ দিনে মেলায় অংশগ্রহণকারী ৩৫টি স্টল ঘুরে ঘুরে পরিদর্শন করা হয় ও অংশগ্রহণকারী দপ্তরগুলোর মধ্য হতে ১ম, ২য় ও ৩য় স্থান নির্ধারণ করা হয়।

তাছাড়া সকল অংশগ্রহণকারী দপ্তরের জন্য শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। উত্তরণ মেলায় প্রথম হয়েছে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বকশীগঞ্জ ; দ্বিতীয় হয়েছে প্রাথমিক শিক্ষা পরিবার ও যুগ্মভাবে তৃতীয় হয়েছে উপজেলা ভূমি অফিস ও বকশীগঞ্জ হাসপাতাল।

শেষে সকল দপ্তরকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণের জন্য ও সুন্দর উপস্থাপনার জন্য অভিনন্দন জানান উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102