মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০২:০৪ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সরিষাবাড়ীতে ভ্রাম্যমান আদালতে অবৈধ ড্রেজার মালিকের হামলা লক ডাউন ভেঙ্গে রাস্তায় গণপরিবহন, সুনির্দিষ্ট আইন না থাকায় ফেরত পাঠিয়ে সন্তোষ্ট হাইওয়ে পুলিশ বকশীগঞ্জে রেডীর ত্রাণ বিতরণ বকশীগঞ্জ জনতার হাতে আটক আসামীকে ছেড়ে দেওয়ার অভিযোগ হাইওয়ে পুলিশের বিরুদ্ধে (ভিডিও সহ) বকশীগঞ্জে খালেদা জিয়ার রোগমুক্তি চেয়ে দোয়া মাহাফিল বকশীগঞ্জে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ পল্লী বিদ্যুতের সকল ভাল কাজে সহযোগিতা অব্যাহত থাকবে.. আব্দুর রউফ তালুকদার বকশীগঞ্জে পল্লী বিদ্যুতের ডিজিএমকে অপসারণে মিথ্যা অভিযোগের ভাগাড় জয় দিয়ে শুরু করলো মরগান-সাকিবদের কলকাতা বকশীগঞ্জে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় শুরু

বকশীগঞ্জ ভুয়া মুক্তিযোদ্ধাদের ভাতা ও সনদ বাতিলের দাবি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ২৭০ জন সংবাদটি পড়ছেন

জামালপুরের বকশীগঞ্জে ভূয়া ও অমুক্তিযোদ্ধাদের নামের তালিকা বাতিল ও তাদের সনদ বাতিলের দাবীতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় বকশীগঞ্জ উপজেলা মুুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মিলনায়নে সমাবেশের আয়োজন করেন উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা সংসদ।

সমাবেশে বীরমুুক্তিযোদ্ধারা বলেন, বকশীগঞ্জ উপজেলায় ১০ জন ভূয়া মুক্তিযোদ্ধা ও অমুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় সুযোগ সুবিধা বাতিল ও তাদের সনদ বাতিল করতে হবে। আমরা যারা প্রকৃত মুক্তিযোদ্ধা আছি তাদের সাথে আলোচনা না করে ভূয়া কাগজপত্র দাখিল করে কতিপয় ব্যক্তি মুক্তিযোদ্ধা সেজেছে।

এতে করে আমরা প্রকৃত মুক্তিযোদ্ধারা চরমভাবে বিব্রত। তাই মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হলে ভূয়া মুক্তিযোদ্ধাদের তালিকা ও তাদের সকল সুযোগ সুবিধা বাতিল করতে সরকারের প্রতি তারা অনুরোধ জানান।

উপজেলা মুুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মফিজ উদ্দিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা সেলিম রেজা, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, বীরমুক্তিযোদ্ধা, বীরমুক্তিযোদ্ধা নওশেদ আলী, বীরমুক্তিযোদ্ধা আমিনুল হক, বীরমুক্তিযোদ্ধা আবদুুস সামাদ, বীরমুক্তিযোদ্ধা হযরত আলী প্রমুখ।

সমাবেশে বীরমুক্তিযোদ্ধা বৃন্দ ও প্রয়াত বীরমুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে তারা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে মানববন্ধন কর্মসুচি পালন করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102