রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

বকশীগঞ্জে স্থানীয় সরকার ও প্রশাসনের সাথে জনতার সংলাপ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, জামালপুর
  • প্রকাশের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৫৭ জন সংবাদটি পড়ছেন

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ‘ গণতান্ত্রিক সুশাসনে জনসম্পৃক্ত প্রতিষ্ঠানের অংশগ্রহণ’ প্রকল্পের আওতায় সরকারের নীতিমালা বাস্তবায়ন : স্থানীয় সরকার ও প্রশাসনের সাথে জনতার সংলাপ ৩ মার্চ দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে এবং অক্সফাম ইন বাংলাদেশ ও সিপিডির যৌথ অংশীদারিত্বে বেসরকারি সংস্থা উন্নয়ন সংঘের উদ্যোগে উপজেলা সম্মেলনকক্ষে অনুষ্ঠিত সংলাপে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা।

সংলাপে স্বাগত বক্তব্য রাখেন উন্নয়ন সংঘের সহকারী পরিচালক (কর্মসূচি) মোরশেদ ইকবাল।

ইইউ সিএসও প্রকল্পের কমিউনিটি মবিলাইজার জি এম ফাতিউল হাফিজের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা মহিলা বিষক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা হাবিবুর রহমান, নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, উন্নয়ন সংঘ রিকল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী জোৎস্না আক্তার, উন্নয়ন সংঘের জেলা ব্যবস্থাপক লিটন চন্দ্র সরকার, জেলা নেটওয়ার্কের সভাপতি আফসার আলী, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, জেলা নেটওয়ার্কের সদস্য সাহাজ উদ্দিন, সিবিও নেতা শাহ সুলতান, শাহীনা বেগম, উপজেলা ইয়ুথ নেটওয়ার্কের সভাপতি রকিবুল হাসান বিদ্রোহী প্রমুখ।


এই সংলাপে সরকারি বিভিন্ন দপ্তরের পরিষেবা নিশ্চিত করতে ও কার্যকর করার লক্ষ্যে কর্মকর্তাদের ভূমিকা, কৃষি দপ্তরের কার্যক্রম, যুব দপ্তরের কার্যক্রম ও সেবা প্রদান, যুবদের প্রশিক্ষিত করে আত্মকর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি করা, সামাজিক সুরক্ষা কার্যক্রম বৃদ্ধি করা ও সঠিক ব্যক্তিদের তালিকা প্রণয়ন সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 45
  • Page views today : 59
  • Total visitors : 259,062
  • Total page view: 344,136
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102