রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

দেওয়ানগঞ্জে ভুট্টাক্ষেতে নারীসহ কথিত সাংবাদিক আটক, গণধোলাই

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১৩৯৮ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরে দেওয়ানগঞ্জে ভুট্টা ক্ষেত থেকে নারীসহ কথিত সাংবাদিককে গনধোলাই দেয় স্থানীয়রা। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নারী ও কথিত সাংবাদিককে উদ্ধার করে।
সোমবার দিবাগত রাত ১১ টার দিকে দেওয়ানগঞ্জ পৌর এলাকার ডাকরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, বছর দুই আগে ডাকরাপাড়া গ্রামের রেজাউলের ছেলে হাবিল মিয়া বাড়ী পাশেই ১৫ বছর বয়সী এক কিশোরীকে বিয়ে করে।
বিয়ের পর থেকে কয়েক দফা ছাড়াছাড়ি ও পুনরায় বিয়ে হয়। গত মাসের ২৭ তারিখ থেকে ওই কিশোরী বেলাল মিয়ার বাড়ীতে লুকিয়ে অবস্থান করে। ঘটনার দিন
সোমবার রাত ১০টায় কিশোরীরকে নিয়ে স্থানীয়রা আপোষ মিমাংসায় বসার কথা ছিল।
রাতে কথিত তিন সাংবাদিক ফারুক মিয়া, আলমগীর হোসেন ও লিটন মিয়া ডাকরাপাড়া এলাকায় ওই কিশোরীর নিকটে যায়। এদের মধ্যে লিটন ওই তরুনীকে ভুট্টা ক্ষেতে নিয়ে দীর্ঘক্ষন ফেরত না আসায় স্থানীয়দের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। পরে স্থানীযরা ভুট্টা ক্ষেতে গিয়ে তাদের দুজনকেই আটক করে গনধোলায় শেষে ওই কিশোরী লিটনকে গাছের সাথে বেধে রাখে। ঘটনা টের পেয়ে ফারুক ও আলমগীর সটকে পড়ে।

গনধোলাইয়ের শিকার লিটন জানান, তার শারিরীক অবস্থা ভাল না, স্থানীয়রা তাকে বেধড়ক মারধোর করে। তার সাথে থাকা ফারুক মোটরসাইকেল যোগে পালিয়ে যায় অপর জন আলমগীর একটি ঘরে আশ্রয় নেয়।

ফারুক মিয়া জানান, আমাদের ষড়যন্ত্র করে ডেকে নিয়ে ফাঁসানো হয়েছে।

এ বিষয়ে দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত কেউ এ বিষয়ে অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 46
  • Page views today : 60
  • Total visitors : 259,063
  • Total page view: 344,137
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102