শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:১৫ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে ঘর পেল ১৪২জন গৃহহীন

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১৬৮ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রীর উপহার হিসাবে জামালপুরের বকশীগঞ্জে অনুষ্ঠানিকভাবে ১৪২জন গৃহহীনদের মাঝে পাকা ঘর ও জমির দলিল হস্তান্তর করা হয়েছে।
সারাদেশের ন্যায় ২৩ জানুয়ারী শনিবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সরকারী ও বেসরকারী স্যাটালাইট টিভি চ্যানেলের মাধ্যমে এসব ঘর উদ্বোধন করেন।
ঘর হস্তান্তর উপলক্ষে বকশীগঞ্জ সরকারি গণ গ্রন্থাগারে সারা দেশের ন্যায় মুজিব শতবর্ষ উপলক্ষে বকশীগঞ্জ উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ২ শতাংশ খাস জমি বন্দোবস্ত এবং ২ কক্ষের একটি হাফ বিল্ডিং দিয়ে ১৪২টি পরিবারের পূর্ণ বাসন করা হয়। বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নে ২৮টি, বগারচর ১২টি, বাট্রাজোড় ১০টি, সাধুর পাড়া ৯টি, বকশীগঞ্জ ৫টি, নিলাক্ষিয়া ইউনিয়নে ১৭টি ও মেরুরচর ইউনিয়নে ৬১টি সর্ব মোট ১৪২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে সেমিপাকা ঘর ও জমি বন্দোবস্তের দলিল হস্তান্তর করা হয়েছে।
আনুষ্ঠানিক ভাবে জমি বন্দোবস্তের দলিল ও ঘর বিতরণ কালে উপস্থিত ছিলেন বকশীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা, বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, সহকারী কমিশনার ভূমি স্নিগ্ধা দাশ, বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম সম্রাট, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, আওয়ামী নেতা প্রকৌশলী নূরুল আমিন ফুরকান, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আলহাজ্ব মফিজ উদ্দিন, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা আবু হাসান খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমিন স্মৃতি,
সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 15
  • Page views today : 17
  • Total visitors : 257,993
  • Total page view: 342,764
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102