শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত বকশীগঞ্জে ফেব্রুয়ারীতেই পাচ্ছে করোনার টিকা নাগরিকদের জীবনমান উন্নয়নে সবার সহযোগিতা চাই.. মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ বকশীগঞ্জে মুজিববর্ষকে স্মরণীয় রাখতে বৃক্ষ স্মারক রোপণ বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের আলোচনা সভা

বকশীগঞ্জে মুজিববর্ষকে স্মরণীয় রাখতে বৃক্ষ স্মারক রোপণ

স্টাফ রিপোর্টার, জামালপুর
  • প্রকাশের সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৯৩ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী স্মরণীয় করে রাখতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু।

এটিকে বটবৃক্ষ স্মারক নাম দিয়ে ১০ জানুয়ারি দুপুরে সাধুরপাড়া ইউনিয়নের কামালের বার্ত্তী বাজার এলাকায় মুজিববর্ষ উপলক্ষে আনুষ্ঠানিকভাবে বটবৃক্ষটি রোপণ করা হয়। বটবৃক্ষ স্মারক রোপণকালে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, ইউপি সচিব শরিয়তুজ্জামান, ইউপি সদস্য নূরু মিয়া উপস্থিত ছিলেন।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবুু জানান, যে মানুষের জন্ম না হলে আমরা নিজেদের বাঙালি নামে পরিচয় দিতে পারতাম না। সেই মহান নেতার জন্মশতবার্ষিকীকে আজীবন স্মরণীয় করে রাখতে একটি বটবৃক্ষ স্মারক রোপণ করা হয়।

এই বটবৃক্ষকে নিজের সন্তানের মত করে যত্ন নিয়ে মুজিববর্ষের স্মৃতিকে ধরে রাখতে চাই বলে জানান চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102