শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত বকশীগঞ্জে ফেব্রুয়ারীতেই পাচ্ছে করোনার টিকা নাগরিকদের জীবনমান উন্নয়নে সবার সহযোগিতা চাই.. মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ বকশীগঞ্জে মুজিববর্ষকে স্মরণীয় রাখতে বৃক্ষ স্মারক রোপণ বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের আলোচনা সভা

বকশীগঞ্জে নির্মানাধীন ঘর পরিদর্শনের জেলা প্রশাসক

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৩১৯ জন সংবাদটি পড়ছেন

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে গৃহহীন ও ভূমিহীনদের জন্য ঘর নির্মাণের কার্যক্রম ও কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

২৬ ডিসেম্বর বিকালে তিনি বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের মাদারেরচর, মাইছানিরচর গ্রামসহ বিভিন্ন গ্রামে খাস জমিতে সরকারি ঘর নির্মাণ কাজের মান ও কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক উপকারভোগী পরিবারের সাথে মতবিনিময় করেন এবং প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর দেওয়া হচ্ছে এমন বার্তা পৌঁছে দেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, মেরুরচর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বকশীগঞ্জে উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে সরকারি খাস জমিতে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন ১৪২টি পরিবারের জন্য নির্মাণ করা হচ্ছে সরকারি ঘর। ইতোমধ্যে নির্মাণ কাজ সিংহভাগ অগ্রগতি হয়েছে।

আগামী ১৫ জানুয়ারির মধ্যে উপকারভোগীদের হাতে নির্মিত ঘর হস্তান্তর করা হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102