রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে ঘর পেল ১৪২জন গৃহহীন জামালপুরে ১৪৭৮ গৃহহীন ও ভূমিহীন পেলেন প্রধানমন্ত্রীর উপহার বকশীগঞ্জের সাহসের প্রতীক ইউএনও মুনমুন জাহান লিজা প্রধানমন্ত্রী ঘর উদ্বোধন উপলক্ষে জামালপুরের ডিসির সংবাদ সম্মেলন বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে আপন ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা

ধর্ম প্রতিমন্ত্রীকে বরণ করল ইসলামপুরবাসী

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ১৫০ জন সংবাদটি পড়ছেন

গোলাম রাব্বানী নাদিম,  ইসলামপুর থেকে ফিরে

জামালপুরঃ জামালপুরের ইসলামপুরে নানা আয়োজনে ধর্মপ্রতিন্ত্রীকে বরণ করা হয়েছে।

ইসলামপুর শহরের মোড়ে মোড়ে তোরণ, ছবি সংবলিত ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড তো আছেই। গুরুত্বপূর্ণ সড়ক করা হয়েছে আলোকসজ্জিত। সেই সঙ্গে বিভিন্ন দপ্তরে ঘষামাজা ও সাজগোজও করা হয়েছে আগেভাগেই।

এক প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দিতে জামালপুরের ইসলামপুর পৌর শহরজুড়ে গত এক সপ্তাহের বেশি সময় ধরে চলে নানা আয়োজন।

শনিবার (৫ ডিসেম্বর) নিজ নির্বাচনী এলাকা ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রী হিসাবে আসেন নবাগত ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের।

ধর্ম প্রতিমন্ত্রীকে বরণ করে নিতে উপজেলা আ.লীগ, সহযোগী অঙ্গ-সংগঠন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, প্রেসক্লাব, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য কমপ্লেক্স, ১২টি ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে বাহারি-রকমারি তোরণ নির্মাণ করা হয়। এতে সপ্তাহজুড়ে দলীয় নেতাকর্মী, কর্মকর্তা-কর্মচারীরা রীতিমতো ব্যস্ত সময় পার করেন। পৌর শহরের বিভিন্ন সড়কে দেখা গেছে, ‘ধর্ম প্রতিমন্ত্রীর আগমন শুভেচ্ছায় স্বাগমত’, ‘দুলাল ভাইয়ের আগমন লাল গোলাপের শুভেচ্ছা’, ‘তথ্য প্রতিমন্ত্রীর আগমন শুভেচ্ছায় স্বাগমত’, মির্জা আজমের আগমন শুভেচ্ছায় স্বাগমত’, ‘আমার ভাই তোমার ভাই, দুলাল ভাই দুলাল ভাই,’ সংবর্ধনার ইত্যেকার নানাবিধ স্লোগানে স্লোগানে আকাশপানে উঁকি মারছে ধর্ম প্রতিমন্ত্রীর ছবি সংবলিত অন্তত শতাধিক তোরণ।

শহরের প্রবেশদ্বার চাঙ্গামোড়স্থ পাকা রাস্তা থেকে শুরু করে বিভিন্ন সড়কের দুপাশে স্থাপন করা হয় শত শত ব্যানার, ফেস্টুন, ফ্ল্যাগ ও প্ল্যাকার্ড। আর এসবে  দেখা যায় প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, জেলা শাখার সভাপতি অ্যাড. মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরীসহ বিভিন্ন নেতৃবৃন্দের ছবি।
গুরুত্বপূর্ণ সড়ক আলোকসজ্জিত করার পাশাপাশি বিভিন্ন স্থাপনা, দেয়াল, বিভিন্ন খুঁটি নানা রংয়ের কাপড় দিয়ে মুড়িয়ে সাজানো হয়।

সংবর্ধনার আমন্ত্রণপত্রে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেবন আ.লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।
বিশেষ অতিথি রয়েছেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, জেলা আ.লীগের সভাপতি অ্যাড. মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, জামালপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা, জেলা আ.লীগের সহ-সভাপতি জিএস. এম মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মো, সরোয়ার জাহান, সাংগাঠনিক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-আমীন চাঁন, মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, ইসলামপুর উপজেলা চেয়ারম্যান অ্যাড. এস এম জামাল আব্দুন নাসের বাবুল এবং ‘করোনা যোদ্ধা’ খ্যাত ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের সেখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি মো. আব্দুল লতিফ সরকার।

পরে নির্ধারিত সময়ে উল্লেখিত অতিথিদের নিয়ে ইসলামপুরে পা রাখেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল।

ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে  ফুলের তোরায় তোরায় দেওয়া হয় জমকালো সংবর্ধনা ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102