সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জে উপজেলা চেয়ারম্যান-মেয়র-ব্যারিস্টার তাসনিম রকিব মতবিনিময়

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০১৯
  • ৯৯১ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বিভিন্ন সুধীজনের সাথে মতবিনিময়ের অংশ হিসেবে ২০ এপ্রিল দুপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর মেয়রের সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার তাসনিম রকিব। উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের বাসভবনে এ মতবিনিময় করেন তরুণ এই আইনজীবী।

সংক্ষিপ্ত মতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, নাজির হোসেন , সাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে ব্যারিস্টার তাসনিম রকিব বকশীগঞ্জ উপজেলায় একটি বৃদ্ধাশ্রম স্থাপন করার জন্য ইচ্ছা পোষন করেন। এজন্য তিনি উপজেলা চেয়ারম্যান ও মেয়রের সহযোগিতা কামনা করেন। এছাড়াও তিনি নারীর অর্থনৈতিক ক্ষমতায়ন করা, বাল্যবিয়ে প্রতিরোধে অসহায়দের আইনী সহায়তার আশ্বাস দেন।

উল্লেখ যে, বকশীগঞ্জ উপজেলার খেওয়ারচর গ্রামের কৃতি সন্তান ঢাকাস্থ পাইওনিয়ার ডেন্টাল কলেজ অ্যান্ড হসপিটালের চেয়ারম্যান চিকিৎসক রকিবুুল হোসেন রুমীর কন্যা ব্যারিস্টার তাসনিম রকিব। তিনি আত্মমানবতার সেবায় নিজেকে নিয়োজিত করে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চান।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102