শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

দেওয়ানগঞ্জবাসির উন্নয়ন পরিকল্পনা অংশীদার হওয়ার জন্য সেলিনা আকতারকে মহিলা ভাইস চেয়ারম্যান চাই

Reporter Name
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ জানুয়ারী, ২০১৯
  • ১২১৩ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ যার চিন্তা চেতনা জুড়ে শুধুই দেওয়ানগঞ্জবাসির উন্নয়ন পরিকল্পনা। সেই দীর্ঘদিন ধরে দেওয়ানগঞ্জের বিভিন্ন প্রান্তের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন কোনো স্বার্থ ছাড়াই। অসহায় মানুষদের খুঁজে খুঁজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তাদের অসহায়ত্বের কথা তুলে ধরেছেন সমাজের কাছে। সমাধানেরও শত ভাগ চেষ্টা করেছেন। তিনি হচ্ছেন হচ্ছেন- বর্তমান দেওয়ানগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র সেলিনা আকতার। কখনো তাকে দেখা গেছে অসহায় রোগীর পাশে থেকে সকল ধরনের সেবা করতে। আবার কখনো দেখা গেছে গৃহহীনের গৃহের ব্যবস্থা করে দিতে। সর্বোপরি তিনি সব সময়ই রয়েছেন অসহায় মানুষদের পাশে।

দেওয়ানগঞ্জ উপজেলাকে নিয়ে স্বপ্নবাজ এই মানুষটির রয়েছে নানা ধরনের ব্যতিক্রমী উন্নয়ন পরিকল্পনা। যার বাস্তবায়ন ঘটাতে পারলে সত্যিই দেওয়ানগঞ্জ উপজেলার অনেক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

তাই আসন্ন এ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে দেখতে চান সাধারন ভোটার। উপজেলা নির্বাচনে সন্নিকটে তাই এলাকার তরুণ ভোটারদের মাঝে তাকে ঘিরে শুরু হয়েছে উৎসাহ-উদ্দীপনা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সেলিনা আকতারকে নিয়ে চলছে নানা সম্ভাবনার কথা।

তার সংক্ষিপ্ত পরিচিতি 

  • বর্তমানে দেওয়ানগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হিসাবে তার কার্যক্রম করে যাচ্ছেন।
  •  তিনি ৪,৫,৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসাবে দায়িত্ব পালন করছেন।
  • দেওয়ানগঞ্জ উপজেলা যুবমহিলা লীগের আহ্বায়ক হিসাবে রয়েছেন।
  • বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।
  • দপড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।
  • জয় বাঙলা সাস্কৃতিক সংগঠনের চেয়ারম্যান হিসাবে বয়েছেন।
  • শিশু,নারী নির্যাতন ও বাল্য বিবাহ প্রতিরোধ কমিটির বর্তমান দেওয়ানগঞ্জ পৌরসভার সভাপতির দায়িত্ব পালন করছেন।
  • ভিলেজ এম্বাসেডর হিসাবে রয়েছেন দেওয়ানগঞ্জ উপজেলা কমিটির।
  • জামালপুর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন বিকাশিত নারী নেটওয়ার্কের।
  • মানবধিকার সংস্থার মহিলা সম্পাদক হিসাবে দেওয়ানগঞ্জ উপজেলার কার্যক্রম করছেন।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। এ ধরনের সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ততার কারণে ছোট বড় সব শ্রেণী-পেশার মানুষের সঙ্গে রয়েছে তার সুসম্পর্ক।

উপজেলার সাধারন ভোটারদের কাছথেকে জানা যায়, তিনি অতীতে কয়েক বার জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন। প্রত্যেকবারই তিনি তার দায়িত্ব সফল ভাবে পালন করেছেন। এবার যদি বাংলাদেশ আওয়ামী লীগ তাকে মনোনয় দেয় তাহলে তিনি নির্বাচন করবেন। তিনি দলের জন্য অস্বাভাবিক পরিশ্রম করে যাচ্ছেন। দলের প্রতি তার অগাত বিশ্বাস রয়েছে। এর আগের তিনি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যন পদে মনোনয়ন চাইলে দল তাকে মনোনয়ন প্রদান করেননি। তিনি দলের প্রতি সম্মান রেখে তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন। এবার আশাবাদি দল তাকে মূল্যায়ন করবেন

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh