রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:২০ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে ঘর পেল ১৪২জন গৃহহীন জামালপুরে ১৪৭৮ গৃহহীন ও ভূমিহীন পেলেন প্রধানমন্ত্রীর উপহার বকশীগঞ্জের সাহসের প্রতীক ইউএনও মুনমুন জাহান লিজা প্রধানমন্ত্রী ঘর উদ্বোধন উপলক্ষে জামালপুরের ডিসির সংবাদ সম্মেলন বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে আপন ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা

জামালপুর-১ ॥ সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ বিজয়ী

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ৮১৩ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুর-১ আসনে আওয়ামীলীগের প্রার্থী আবুল কালাম আজাদ ২ লক্ষ ৭৪ হাজার ৬০৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকতম প্রতিদ্বন্দ্বি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী আব্দুল মাজিদ। তার প্রাপ্ত ভোট সংখ্যা ৫ হাজার ২২৪।
এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৪৬ হাজার ২৮৬জন।
বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা দেওয়ান মোঃ তাজুল ইসলাম এবং দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা মিজানুর রহমান এ তথ্য দিয়ে নিশ্চিত করেন।


জামালপুর-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন প্রার্থী। তারা হলেন আবুল কালাম আজাদ (আওয়ামী লীগ/নৌকা প্রতীক), সিরাজুল হক (গণফোরাম/উদীয়মান সূর্য প্রতীক), জাহাঙ্গীর আলম (বাংলাদেশ জাতীয় পার্টি/কাঁঠাল প্রতীক), মো: সুরুজ্জামান (ন্যাপ/কুঁড়েঘর প্রতীক) ও আব্দুল মজিদ (ইসলামী আন্দোলন বাংলাদেশ/হাতপাখা প্রতীক)।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102