বুধবার, ১৬ জুন ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে সংবাদ প্রকাশের জের, থানায় চাঁদাবাজীর অভিযোগ করল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বকশীগঞ্জে রহস্য উদঘাটন করলেন ওসি, জিজ্ঞাসাবাদে জানালো সে বাংলাদেশী বকশীগঞ্জে এসডিজি নীতিমালা বাস্তবায়ন ও প্রত্যাশা নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত বকশীগঞ্জে জনতার হাতে আটক ভারতীয় নাগরিককে উদ্ধার করল পুলিশ বকশীগঞ্জে কর্মরত পুলিশ কনেস্টবল নিজামের অর্থে ১ কিলোমিটার রাস্তা সংস্কার বকশীগঞ্জে দিনমজুর সেজে গণধর্ষন মামলার আসামী গ্রেফতার করল পুলিশ বকশীগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দুই ইউনিটের আহ্বায়ক কমিটি গঠিত বকশীগঞ্জে শ্বশুর ও দেবরের নির্যাতনে মৃত্যু শয্যায় গৃহবধু বকশীগঞ্জে নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক ৬ দফা দিবসে জামালপুর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

বিনাটিকিটে রেল ভ্রমণ, ৫৭জনকে জরিমানা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮
  • ১৪৩৩ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধি. দেওয়ানগঞ্জ

বিনা টিকিটে ভ্রমন করায় দেওয়ানগঞ্জ রেলস্টেশনে রেলওয়ে পুলিশ ৫৭ জন রেলযাত্রীকে আটক করে পরে জরিমানা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।




মঙ্গলবার সন্ধ্যায় দেওয়ানগঞ্জে রেলওয়ে স্টেশনের এ ঘটনা ঘটে।
স্টেশনের টিসি এএইচএম সাজ্জাদুল হক জানান, আন্তঃনগর, মেইল, লোকাল ট্রেনের যাত্রীদের কাছে টিকেট না থাকায় গত দুই দিনে ৫৭ জনকে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে নগদ ৯ হাজার ৫৭৫ টাকা জরিমানা আদায় করে টিকিট দিয়ে ছেড়ে দেওয়া হয়।

রেলওয়ে পুলিশের নিরাপত্তায় দায়িত্বে থাকা হাবিলদার ইস্রাফিল হোসেন জানান, ঢাকা-দেওয়ানগঞ্জ চলাচলকারী ট্রেনগুলোতে যাতে যাত্রীরা ছাদে না ওঠে সে জন্য সকল নিরাপত্তাকর্মীরা তৎপর রয়েছে। ঈদ পরবর্তী দেওয়ানগঞ্জ রেলওয়ে স্টেশনে প্রতিদিনই নিরাপত্তা বাহিনী, ট্রাফিক বিভাগ ব্যাপক তৎপর রয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102