বুধবার, ১৬ জুন ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে সংবাদ প্রকাশের জের, থানায় চাঁদাবাজীর অভিযোগ করল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বকশীগঞ্জে রহস্য উদঘাটন করলেন ওসি, জিজ্ঞাসাবাদে জানালো সে বাংলাদেশী বকশীগঞ্জে এসডিজি নীতিমালা বাস্তবায়ন ও প্রত্যাশা নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত বকশীগঞ্জে জনতার হাতে আটক ভারতীয় নাগরিককে উদ্ধার করল পুলিশ বকশীগঞ্জে কর্মরত পুলিশ কনেস্টবল নিজামের অর্থে ১ কিলোমিটার রাস্তা সংস্কার বকশীগঞ্জে দিনমজুর সেজে গণধর্ষন মামলার আসামী গ্রেফতার করল পুলিশ বকশীগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দুই ইউনিটের আহ্বায়ক কমিটি গঠিত বকশীগঞ্জে শ্বশুর ও দেবরের নির্যাতনে মৃত্যু শয্যায় গৃহবধু বকশীগঞ্জে নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক ৬ দফা দিবসে জামালপুর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

চিশতির নির্দেশিত যুবলীগ নেতার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮
  • ১৩০০ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের বিরুদ্ধে দশ কোটি টাকার চাঁদাবাজি মামলা প্রত্যাহারের আবেদন করা হয়েছে।

মামলার বাদী ফারমার্স ব্যাংকের অডিট কমিটির সাবেক চেয়ারম্যান ও দুর্নীতির মামলায় কারাগারে থাকা মাহবুবুল হক চিশতী ওরফে বাবুল চিশতীর কোম্পানির এক প্রকৌশলী।

মঙ্গলবার (২৮ আগস্ট) দুপুরে মামলার বাদী প্রকৌশলী মো. রবিউল ইসলাম ময়মনসিংহের দ্রুত বিচার আদালতে উপস্থিত হয়ে এফিডেভিটের মাধ্যমে এ আবেদন করেন।

তবে বিচারক আগামী তারিখে মূলনথি তলব করে পরবর্তী আদেশ দেবেন বলে জানিয়েছেন আদালতে উপস্থিত ময়মনসিংহ জেলা জজ ও দায়রা আদালতের আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ।


আদালত সূত্র জানায়, ১০ কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে চলতি বছরের ১৩ জানুয়ারি ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমানসহ যুবলীগের ৭০/৮০জন নেতা-কর্মীকে আসামি করে আদালতে এ মামলা করেছিলেন বাবুল চিশতীর কোম্পানির প্রকৌশলী মো. রবিউল ইসলাম।
পরবর্তীতে মামলার তদন্ত কর্মকর্তা গত ২০ মে ৯ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন।

সূত্র জানায়, ওই মামলায় মহানগর যুবলীগের সদস্য আজিজ বিন সোহাগসহ ৬জনকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। পরে দফায় দফায় রিমান্ড শেষে আসামিরা জামিনে মুক্ত হন।

মামলার বাদী রবিউল ইসলাম বলেন, আমি চিশতি সাহেবের কোম্পানিতে চাকরিরত ছিলাম। তাই তার নির্দেশে ঘটনাস্থলে উপস্থিত না থেকেও আমি মামলাটি দায়ের করি। কিন্তু এখন ভুল বুঝতে পেরে মামলাটি প্রত্যাহার চেয়ে বিজ্ঞ আদালতে এফিডেভিট দাখিল করেছি। পরবর্তীতে আদালত এ বিষয়ে আদেশ দেবেন বলে জানিয়েছেন তিনি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102