বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত বকশীগঞ্জে ফেব্রুয়ারীতেই পাচ্ছে করোনার টিকা

বকশীগঞ্জ সদর ইউনিয়নে নুর মোহাম্মদের পক্ষে প্রচারাভিযান

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১২ আগস্ট, ২০১৮
  • ৯৩০ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ কামালপুর, বগারচর, সাধুরপাড়া, নিলক্ষিয়া ও মেরুরচরে প্রচারাভিযান শেষ করে রবিবার বকশীগঞ্জ সদর ইউনিয়নে প্রচারনা চলায় বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। এর আগে ১৪ জুলাই থেকে মুক্তিযোদ্ধের স্মৃতি বিজড়িত কামালপুর ইউনিয়ন দিয়ে প্রচারভিযান আরাম্ভ করে উপজেলা আওয়ামীলীগ।


 রবিবার দিনভর সদর ইউনিয়নের ঝালরচর, উত্তরপাড়া, মধ্যপাড়া ও দক্ষিণপাড়া, সুর্যনগরসহ ইউনিয়নের গ্রামে গ্রামে প্রচারনা চালায় উপজেলা আওয়ামীলীগ।
সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট নিয়ে নৌকা মার্কার ভোট প্রার্থনার পাশাপাশি এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদের জন্য চাওয়া হয় দোয়া।
উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জয়নাল আবেদীন, ইসমাইল হোসেন বাবুল তালুকদার, নজরুল ইসলাম সাত্তার, ফজলুল রহমান খুদু, জালাল উদ্দিন, আব্দুল্লাহ আল মোকারেস খোকন, জুমান তালুকদার, হাসানুজ্জামান সজিব, মারুফ সিদ্দিকী, আজাদ হোসেন লাবলু, মিষ্টার রানাসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্ব-প্রনোদিতভাবে সাধারন মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন।
এর ধারাবাহিকতায় বকশীগঞ্জ সদর ইউনিয়নে প্রচারনা চালায় বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ।
আজ সোমবার উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের প্রচারনা চালাবে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102